বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম ::
নতুন প্রজন্মের সবাইকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনের ইতিহাস জানাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ‘দাম শুনেই চলে যাচ্ছেন ক্রেতারা’ গাজীপুরে বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বাংলাদেশের সঙ্গে সম্পর্কে পরিবর্তন এনেছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের বক্তব্য দুরভিসন্ধিমূলক: ওবায়দুল কাদের ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভায় মাওলানা রফিকুল ইসলাম খান বউদের ভারতীয় শাড়ি পোড়ালে বর্জনের কথা বিশ্বাস করবো ছয়টি রাজ্যের ভোটাভুটিতে ট্রাম্পের থেকে এগিয়ে বাইডেন জিয়াউর রহমানকে অসম্মান করা মানে স্বাধীনতাকে অস্বীকার করা : মির্জা ফখরুল নারীর ক্ষমতায়নে বিশ্বের প্রথম সারির দেশ বাংলাদেশ : ধর্মমন্ত্রী

কেমিষ্ট এ্যান্ড ড্রাগিষ্ট সমিতির খাদ্য সহায়তা প্রদান

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
  • আপডেট সময় সোমবার, ৬ এপ্রিল, ২০২০

বাঘায় কেমিষ্ট এ্যান্ড ড্রাগিষ্ট সমিতি, করোনাভাইরাস মোকাবিলায় কর্মহীন দরিদ্রদের জন্য উপজেলা পরিষদের ত্রান তহবিলে ৯০০ (নয়) ’শ কেজি চাল, ৭৫’ কেজি ডাল, প্রদান করেছেন।
সোমবার (০৬-০৪-২০২০) উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজার কার্যালয়ে উপস্থিত হয়ে কেমিষ্ট এ্যান্ড ড্রাগিষ্ট সমিতির পক্ষে সমিতির সহ সভাপতি শায়েদুল ইসলাম মানিক,সাধারন সম্পাদক নাসির উদ্দীন ওই খাদ্য সামগ্রী প্রদান করেন।

শায়েদুল ইসলাম মানিক জানান,প্রতিজনের প্যাকেটে ১০ কেজি চাল ও ৮০০শ’ গ্রাম ডাল আছে।
উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি এলাকার রাজনৈতিক,সামাজিক সংগঠন ও ব্যক্তি উদ্যোগে অনেকেই কর্মহীন মানুষের খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। করোনাভাইরাসের সংক্রমণ এবং বিস্তৃতির ঝুঁকি বিবেচনায় সরকারি নির্দেশনা বাস্তবায়নে নিজ নিজ ঘরে থাকলেও কেউ অভুক্ত থাকবেনা।
এদিকে গত রোববার উপজেলার আড়ানী ইউনিয়ন যুবলীগ নেতা অধ্যক্ষ সামরুল হোসেনের নিজস্ব অর্থায়নে আড়াই শতাধিক হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্য ছিল চাল, আলু, ডাল, পেঁয়াজ, তেল, লবণ, সাবান। আড়ানী ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com