শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

নওগাঁয় হোম কোয়ারেনটাইনে ৪৮ জন

নওগাঁ (পত্নীতলা) প্রতিনিধি :
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

নওগাঁ জেলা থেকে যে ১৫ জন ব্যক্তির নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে তাদের কারও মধ্যে করোনা ভাইরাসের কোন লক্ষন পাওয়া যায় নি। সকলেরই পরীক্ষার ফলাফল নেগেটিভ পাওয়া গেছে। নওগাঁ’র সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল এই তথ্য রিশ্চিত করে জানিয়েছেন যে মঙ্গলবার নওগাঁ জেলা থেকে আরও ২৮ জনের নমুনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

যাদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে তাদের মধ্যে নওগাঁ সদর উপজেলার ৪ জন, রানীনগর উপজেলার ৩ রজন, আত্রাই উপজেলার ৩ জন, মান্দা উপজেলার ২ জন, সাপাহার উপজেলার ১ জন, মহাদেবপুর উপজেলার ২ জন, পোরশা উপজেলার ৩ জন, পত্নীতলা উপজেলার ৩ জন, নিয়ামতপুর উপজেলার ৩ জন, ধামইরহাট উপজেলার ২ জন এবং বদলগাছি উপজেলার ২ জন। সিভিলসার্জন আরও জানিয়েছেন যাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে তাদের গড় বয়স ২৫ থেকে ৭০বছরের মধ্যে এবং এদের অধিকাংশ বিদেশ ফেরত।

সিভিল সার্জন অফিস কন্ট্রোলরুম সুত্রে জানা গেছে গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে আরও ১৬ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১ জন, আত্রাই উপজেলায় ৩ জন, মান্দা উপজেলায় ৩ জন, বদলগাছি উপজেলায় ২ জন, পত্নীতলা উপজেলায় ২ জন, ধামইরহাট উপজেলায় ২ জন, সাপাহার উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ২ জন। শুরু থেকে এ পর্যন্ত হোম কোয়ারেনটাইনে পাঠানো ব্যক্তির সংখ্যা ১ হাজার ৯শ ৬ জন। নওগাঁ হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ানেটাইনে রয়েছেন ১ জনসহ সর্বমোট ১ হাজার ৯শ ৭ জন।

১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৬৩ জন। শুরু থেকে এ পর্যন্ত হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১ হাজার ৮শ ৫৯ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ৪৮ জন।

ই-খ/ খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com