শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

দ্বিতীয় সন্তানের বাবা হলেন মাহমুদউল্লাহ

খবরপত্র অনলাইন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

করোনা আতঙ্কের মাঝে সুখবর পেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন তিনি।

গতকাল (সোমবার) রাতে রাজধানীর একটি হাসপাতালে দ্বিতীয়বারের মতো পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ রয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ খবর নিজেই দিয়েছেন মাহমুদউল্লাহ। নবজাতক কিংবা মায়ের নয়, বরং হাসপাতালের রেজিস্টির একটি ছবির মাধ্যমে এ খবরটি দিয়েছেন তিনি।

যেখানে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। গত রাতে আমাদের দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম হলো। সবাই ওর জন্য দোয়া করবেন।’

একই সঙ্গে দোয়াটিও আরবি ও ইংরেজিতে অর্থসহ লিখে দিয়েছেন মাহমুদউল্লাহ। দোয়াটি হলো, ‘আল্লাহুম্মা ইন্না নাজ’আলুকা ফি নুহুরিহিম, ওয়া না’উজু বিকা মিন শুরুরিহিম।’

Alhamdulillah, last night we are blessed with our second baby boy. Please keep him in your your prayers.

اَللّٰهُمَّ إنَّا نَجْعَلُكَ فِيْ نُحُوْرِهِمْ وَنَعُوذُ بِكَ مِنْ شُرُورِهِمْ
Pronunciation: Allahumma inna naj’aluka fi nuhurihim, wa na’uzu bika min shururihim
Meaning: ‘O Allah, We place you in front of them, and we seek your refuge from their harms

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com