বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

নেত্রকোনার পূর্বধলায় এক জনের মৃত্যু,৭ বাড়ি লগডাউন

নেত্রকোনা প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

নেত্রকোনার পূর্বধলায় সর্দি কাশি ও শ্বাসকষ্ট নিয়ে রমজান আলী (৩৮) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার বাড়িসহ আশে পাশের ৭ টি বাড়ি লগডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের কিছমত বারেঙ্গা গ্রামের নিজ বাড়ীতে রোববার ৬ এপ্রিল রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। সে শ্যামগঞ্জ বাজারের রহিমের খাবার হোটেলে চাকুরি করতেন। তার পিতার নাম মৃতঃ আব্দুল আজিজ। পূর্বধলায় এ নিয়ে ৪৮ ঘন্টার ব্যবধানে করোনা ভাইরাস সন্দেহে ২ জনের মৃত্যু হয়েছে।

শ্যামগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা.ওহেদুর রহমান খান মামুন জানান ওইদিন দুপুর একটার দিকে তিনি সহ ডা. কনক প্রভা নন্দীর উপস্থিতিতে ল্যাব টেকনিশিয়ান খায়রুল ইসলাম রোগীর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে টেষ্টের জন্য পাঠান। এর ৮ ঘন্টা পরেই সে মারা যান। ডা. মামুন আরো জানান মৃতঃ রমজান আলীর ১০/১৫ বছর আগে টিবি রোগ হয়েছিল। পরে সে সুস্থ্য ছিল।

গত কয়েকদিন ধর সে সর্দি কাশি ও শ্বাসকষ্টে রোগে ভূগছিল। গতকাল তার এক ভাতিজা ফোন করে জানান তার চাচা বিভিন্ন উপস্বর্গ নিয়ে ভূগছেন তাই তার নমুনা সংগ্রহ করার জন্য এর পরিপ্রেক্ষিতে সোমবার তার নমুনা সংগ্রহ করা হয়।পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) তাওহীদুর রহমান বলেন,ঘটনাস্থলে পুলিশের একটি টীম পাঠানো হয়েছে। মৃত্যুর পর পরই মৃত ব্যাক্তির বাড়ীসহ আশপাশের ৭টি বাড়ী লগডাউন করে দেয় হয়েছে। পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে বলেন। যেহেতু মৃত্যুর পূবেই ওই ব্যাক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে তাই রির্পোট আসার পরেই তার মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com