বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে আগাম জাতের আনারসের বাম্পার ফলন, ন্যায্য দাম পেয়ে খুশি চাষিরা ধনবাড়ীতে ৬ ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শেরপুরে কানাডা প্রবাসীর জমি বেদখলের অভিযোগে সংবাদ সম্মেলন কালিয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তি মেলা বাকাল মোহাম্মাদিয়া জামে মসজিদের উন্নয়নমূলক কাজের জন্য আর্থিক সহায়তা প্রদান বদলগাছীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম নগরকান্দায় সামাজিক সম্প্রীতি সমাবেশ গরমে স্বস্তি দিতে বাগেরহাটে বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বন্দরে যত্রতত্র পার্কিং,জ্যামে নাকাল জনজীবন, মারাত্মক দুর্ঘটনার আশংকা রায়গঞ্জে চার জয়িতার সাফল্য গাঁথা

বোনের পর করোনায় আক্রান্ত অভিনেত্রী জোয়া

খবরপত্র অনলাইন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

বলিউড তারকা শাজা মোরানির পর এবার তার বোন অভিনেত্রী জোয়া মোরানির শরীরেরও করোনা ভাইরাস পাওয়া গেছে। বর্তমানে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই অম্বানি হাসপাতালে তার চিকিৎসা চলছে।
ভারতীয় সংবাদমাধ্যমে জানায়, ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘রা ওয়ান’ সিনেমার প্রযোজক করিম মোরানির মেয়ে শাজা ও জোয়া। প্রথমে সোমবার (৬ এপ্রিল) শাজার করোনা ভাইরাস পরীক্ষা করা হলে তা পজিটিভ আসে। এরপর দুইবার টেস্ট করার পর জোয়াও আক্রান্ত হিসেবে শনাক্ত হন। তবে শাজার কোনো উপসর্গ না থাকলেও জোয়া বেশকিছু উপসর্গ রয়েছে। অভিনেত্রী দুই বোনেরই হাসপাতালে চিকিৎসা চলছে।

শাজা বেশ কিছুদিন ধরে শ্রীলঙ্কা ছিলেন। ভারতে লকডাউন শুরু হওয়ার আগে সেখান থেকে তিনি ফেরেন। তবে জোয়ার বিদেশ ভ্রমণের কোনো ইতিহাস নেই। তাই চিকিৎসক ধারণা করছে বোন থেকেই তার শরীরে করোনার সংক্রমণ ঘটেছে।

২০০৭ সালে শাহরুখ-দীপিকা জুটির প্রথম সিনেমা ‘ওম শান্তি ওম’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন জোয়া। এছাড়া ২০১১ সালে ‘অলওয়েজ কাভি কাভি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এরপর আরো দুইটি সিনেমায় অভিনয় করেন তিনি।

এদিকে সাজা ‘দিলওয়ালে’, ‘ধাম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন।

বলিউড তারকাদের মধ্যে প্রথম করোনায় আক্রান্ত হন গায়িকা কণিকা কাপুর। এরপর এই তারকা দুই বোন মহামারি এই ভাইরাসের কবলে পড়লেন।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com