শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম ::

শিবগঞ্জে ঘরমুখো মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসের কারণে গৃহবন্দী শ্রমজীবী-নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে উপজেলা এনজিও ফোরাম ও উপজেলা প্রশাসন।

করোনাভাইরাস মোকাবিলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর থেকে বিপাকে পড়েন শ্রমজীবী মানুষ। তাদের দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী বিতরণ করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল।

মঙ্গলবার দুপুরে উপজেলার মনাকষা ক্লাব, সাহাপাড়া উচ্চ বিদ্যালয় ও কলেজ, বিনোদপুর আলিম মাদ্রাসা, শ্যামপুর ইউসি উচ্চ বিদ্যালয় চত্বরে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৪ কেজি আলু, ও ১ লিটার সোয়াবিন তেল তুলে দেন তিনি। উপজেলা এনজিও ফোরামের অর্থায়নে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ঘরমুখো ১৬০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

পাশাপাশি করোনাভাইরাস সচেতনতায় জনসাধারণের মাক্স বিতরণ করেন তিনি। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা এনজিও ফোরামের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, উপজেলা এনজিও ফোরামের সাধারণ সম্পাদক মঈন আলীসহ আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এর আগে উপজেলায় কর্মহীন দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com