শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

ভোলায় করোনায় আক্রান্ত বাবা-মেয়ে

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

ভোলায় নতুন করে আরও দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট চারজন করোনায় আক্রান্ত হলেন। নতুন করে আক্রান্তদের মধ্যে একজন পুরুষ (৫৮) ও একজন নারী (১৯)।

আক্রান্তরা ভোলা শহরের বাসিন্দা। সম্পর্কে তারা বাবা-মেয়ে। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ভোলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী।

সিভিল সার্জন বলেন, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে আমাদের কাছে ওই দুইজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই পরিবারের আর কোনো সদস্য সংক্রমিত হয়েছে কি-না সেজন্য সবার নমুনা সংগ্রহ করা হবে।

ভোলার জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক বলেন, নতুন করে বাবা-মেয়ে করোনায় আক্রান্তের খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) তাদের বাড়ি লকডাউন করার নির্দেশ দিয়েছি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আক্রান্তদের বাড়ি ও শহরের বিএবিএস সড়ক লকডাউন করা হয়েছে। প্রায়োজনে শহরের ওয়েস্টার্ন পাড়াও লকডাউন করা হবে।

গত বৃহস্পতিবার রাতে ভোলায় প্রথম দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হন। এদের মধ্যে একজন বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ও অন্যজন মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com