শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

ভোলায় সাবেক ও বর্তমান চেয়ারম্যানের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

ভোলা প্রতিনিধি :
  • আপডেট সময় শনিবার, ২ মে, ২০২০

ভোলার মনপুরা উপজেলায় সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান আমানতউল্লাহ আলমগীরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ খবরে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন গ্রুপ উল্লাসকালে ২ পক্ষের কথাকাটাকাটির জের ধরে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে।

শুক্রবার রাতের ওই ঘটনার জের ধরে আজ শনিবারও রামনেওয়াজ বাজারে ২ পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে শনিবার এলাকায় পুলিশ মোতায়ন করা হয়। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, মনপুরা উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নে সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান আমানতউল্লাহ আলমগীর সাময়িক বরখাস্ত হন। শুক্রবার রাতে এমন খবরে সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন গ্রুপ মনপুরা ইউনিয়নের রাম নেওয়াজ এলাকায় উল্লাস প্রকাশকালে দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হন।

এদিকে আলমগীর চেয়ারম্যানের দাবি রাতে তার কর্মী ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগকে এলোপাথারী কুপিয়ে আহত করে আলাউদ্দিনের গ্রুপ। এর পরেই গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে ওঠে।

মনপুরা থানার ওসি শাখাওয়াত জানান, সংর্ঘষের ঘটনায় তারা ৫ জনকে আটক করেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এমআর




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com