শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

ঈদে আসছে ‘রিসেন্ট প্রেম’

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৮ মে, ২০২০

তৌসিফ শুচিবায়ুগ্রস্ত ছেলে। অন্যদিকে সাফা বদমেজাজি। ঘটনাক্রমে তাদের পরিচয় এবং সেখান থেকেই পরস্পরের সঙ্গে শত্রুতা তৈরি হয়। প্রথম পরিচয়ের পর তারা বাকি জীবনে কখনো কারো মুখ না দেখার সিদ্ধান্ত নেয়। কিন্তু একের পর এক দুর্ঘটনা তাদের বারবার মুখোমুখি করে। এমন গল্প নিয়ে এগিয়েছে ‘রিসেন্ট প্রেম’ নামে একক নাটকের গল্প।

নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন আনিসুর রহমান রাজিব। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির।

সাফা কবির বলেন, ‘আশা করছি দর্শকের নাটকটি ভালো লাগবে।

অন্যদিকে তৌসিফ মাহবুব ঘরবন্দি জীবনের কথা জানিয়ে বলেন, ‘অনেকদিন ধরেই বাসায় বিশ্রামে আছি। হঠাৎ শুনছি এই নাটক ঈদে প্রচার হবে। উপভোগ্য একটি গল্প নিয়ে নাটকটি তৈরি করা হয়েছে। এখানে প্রেম ভালোবাসার পাশাপাশি সমসাময়িক বিষয়ও সন্নিবেশিত আছে।’

ঈদুল ফিতরে নাটকটি প্রচারের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা। বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে এটি প্রচার হবে বলে জানিয়েছেন তিনি।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com