সোমবার, ০১ জুন ২০২০, ১১:১০ অপরাহ্ন




টিকটকে আয়ের ৫ কোটি টাকা দান করলেন ঊর্বশী

অনলাইন ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০
  • ৩৯ বার পঠিত




সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সেখানে তিনি অনুরাগীদের জন্য ভার্চুয়াল ডান্স মাস্টারক্লাস শুরু করার কথা ঘোষণা করেন।

অভিনেত্রী জানান, তার ওই ক্লাসের যোগ দিতে পারবেন সকলে এবং তা একেবারে ফ্রীতে। যে কোন ব্যক্তি, যিনি নিজের ওজন কমাতে চান ও নাচ শিখতে ইচ্ছুক, ওই ডান্স ক্লাসে যোগ দিতে পারবেন। মাস্টারক্লাসে জুম্বা, তাবাতা ও লাতিন নাচ শেখান ঊর্বশী।

টিকটকে ১.৮ কোটি মানুষের সঙ্গে ওই নাচের মাধ্যমে যুক্ত হন ঊর্বশী। যার জেরে অভিনেত্রী ৫ কোটি টাকা পান। অভিনেত্রী জানান, তিনি ওই টাকা কোভিড-১৯ অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে দান করতে চলেছেন।

ঊর্বশী বলেন, আমি সকলের কাছে ভীষণ কৃতজ্ঞ। যে যেভাবে পেরেছেন, এই লড়াইয়ে অবদান রেখেছেন। শুধু অভিনেতা, রাজনীতিবিদ, সঙ্গীতশিল্পী বা পেশাদার ক্রীড়াবিদ নয়, সাধারণ মানুষও এগিয়ে এসেছেন। কারণ, এই সময়ে সকলের একসঙ্গে থাকাটা জরুরি, সকলের একে অপরকে সমর্থন করাটা জরুরি। কোনও অনুদানই ছোট নয়। বাকি বিশ্বের সঙ্গে হাতে হাত মিলিয়ে আমরা এই করোনাভাইরাসকে হারাব।

তিনি আরও বলেন, ক্রাই থেকে শুরু করে ইউনিসেফ, স্বদেশ ফাউন্ডেশন — সকলে কোভিড-১৯ হানায় ক্ষতিগ্রস্তদের জন্য যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে। তা সে দরিদ্রদের সাহায্য করাই হোক বা চিকিৎসকদের সমর্থন করা, স্বল্পআয় শ্রেণিভুক্ত মানুষ বা গৃহহীনদের সহায়তা, অথবা বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আমাদের সহকর্মীদের জন্য এগিয়ে আসা।

এমআর/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..










© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com