সোমবার, ০১ জুন ২০২০, ১১:০৮ অপরাহ্ন




পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ স্থগিত করল আয়ারল্যান্ড

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ২৯ বার পঠিত




ইউরোপজুড়ে করোনাভাইরাসের প্রকোপ কমতে শুরু করাতে ক্রিকেট আয়োজনের তোড়জোড় শুরু করে দিয়েছে ইংল্যান্ড। জুলাই-আগস্টে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে বিভিন্ন উদ্যোগ নিচ্ছে ইংলিশরা। তবে প্রতিবেশী আয়ারল্যান্ড হাঁটছে ঠিক উল্টো পথে। নিউজিল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে আসন্ন সিরিজ দুটি স্থগিতের ঘোষণা দিয়েছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড।

আগামী জুনের ১৯ তারিখ থেকে ২ জুলাই পর্যন্ত নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলার কথা ছিল আয়ারল্যান্ডের। ফ্লাইট বন্ধ থাকায় ওই সময়ে সিরিজ আয়োজন সম্ভব হবে না বলে জানিয়েছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড। পাকিস্তানের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল জুলাইয়ের ১২ ও ১৪ তারিখে। ততোদিনে বিমান চলাচল শুরু হওয়ার কথা। তবুও এই সিরিজও স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে আইরিশ ক্রিকেট বোর্ড।

বৃহস্পতিবার এক বিবৃতিতে দুই সিরিজ স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড। বলা হয়েছে, এই সিদ্ধান্তে নিউজিল্যান্ড ও পাকিস্তান ক্রিকেট বোর্ডও সম্মত হয়েছে।

উল্লেখ্য, আগামী সেপ্টেম্বরে তিনটি ওয়ানডে খেলতে ইংল্যান্ডে যাওয়ার কথা রয়েছে আয়ারল্যান্ডের। শোনা যাচ্ছে, এই সিরিজটা জুলাইয়ে এগিয়ে নিতে চায় ইংল্যান্ড। কিন্তু আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আভাস, সেপ্টেম্বরেও সিরিজ খেলতে যাওয়া নিয়ে এখনো সন্দিহান তারা।

এমআর/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..










© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com