শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

রংপুরে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ১১ জন

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শনিবার, ১৬ মে, ২০২০

রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে সাত পুলিশ সদস্যসহ জেলায় নতুন করে আরও ১১ জনের করোনা শনাক্ত হয়। এনিয়ে রংপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২১২ জনে। এছাড়া কুড়িগ্রাম জেলায় আরও আটজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

শনিবার (১৬ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে রংপুর ও কুড়িগ্রাম জেলার ১৯ জনের নমুনায় করোনা শনাক্তের পজিটিভ ফল এসেছে। এদের মধ্যে রংপুরের সাত পুলিশ সদস্য এবং কুড়িগ্রামে একজন চিকিৎসক ও নার্স রয়েছেন।

আক্রান্তদের মধ্যে রংপুর পুলিশ লাইন্সের ৫ জন পুলিশ সদস্য, ধাপ পুলিশ ফাঁড়ির ২ জন পুলিশ সদস্য, নগরীর খটখটিয়া এলাকার এক পুরুষ (৪০), এক নারী (৩০), কুকরুল এলাকা এক যুবক (২৫), কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার এক কিশোরী (১৬) রয়েছেন।

এছাড়া কুড়িগ্রামের সদর কাঁঠালবাড়ি এলাকার এক বৃদ্ধা (৮০), এক পুরুষ (৫২), এক নারী (৩০), এক শিশু (৫), কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের এক নার্স (২৮), এক কর্মচারী (৩০), ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক (২৯) ও এক কর্মচারী (২৩)। শনিবার ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে এ ১৯ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com