বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ০৩:১৪ পূর্বাহ্ন




রংপুরে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ১৬ জন, মোট ২৮৮

অনলাইন ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ২৫ বার পঠিত




রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে চিকিৎসক, পুলিশ, আনসারসহ নতুন করে আরও ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে রংপুর জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৮৮ জনে।

মঙ্গলবার (১৯ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে রংপুরের সাত ও কুড়িগ্রাম জেলার দুইজনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তরা হলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসক (৫২), রংপুর মেট্রোপলিটন পুলিশের ৩ সদস্য, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আনসার ২ আনসার সদস্য, নগরীর সিও বাজারের এক পুরুষ (৫১), মুন্সিপাড়ার এক পুরুষ (৫৪), কামাল কাছনার এক বৃদ্ধ (৬০), নিউ জুম্মাপাড়ার এক বৃদ্ধ (৬২), ইন্দ্রা মোড় এলাকার এক নারী (৫৫), জনতা ব্যাংক কর্পোরেশন শাখায় কর্মরত এক পুরুষ (৩৬), হনুমান তলা ইসলামপুর এলাকার এক বৃদ্ধ (৮০), গুড়াতিপাড়া এলাকার এক নারী (৫০) ও গঙ্গাচড়া কোলকোন্দ ইউনিয়নের এক পুরুষ (৫০)।

এছাড়া নগরীর শবলান ইন্দ্রামোড় এলাকায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া এক বৃদ্ধের (৭০) নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে বলে নিশ্চিত হয়েছেন চিকিৎসকরা।

এদিকে রংপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, রমেকের পিসিআর ল্যাব ও আইইডিসিআরের নমুনা পরীক্ষার ফল মিলে রংপুর জেলায় আজকের ১৬ জনসহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৮৮ জনে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৯ জন। আর মারা গেছেন তিনজন।

এমআর/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..










© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com