বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ০৩:১১ পূর্বাহ্ন




মানুষকে গ্রামমুখী না হওয়ার আহ্বান কাদেরের

অনলাইন ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০
  • ২৪ বার পঠিত




ঈদকে সামনে রেখে মানুষকে গ্রামমুখী না হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, বারবার অনুরোধ করা সত্ত্বেও যারা দলে দলে গ্রামমুখী হচ্ছেন নানান কৌশলে স্থানান্তরের চেষ্টা করছেন; তাদের বলতে চাই, সরকার স্থানান্তর বন্ধে কঠোর অবস্থানে রয়েছে।

বুধবার (২০ মে) রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারির বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

কাদের বলেন, ‘আমরা আবারও অনুরোধ করছি, আপনারা নিজ নিজ অবস্থানে থাকুন। ঘর থেকে বের হয়ে পথিমধ‌্যে আটকা পড়বেন না। তখন দু’দিকই হারাবেন এবং ভোগান্তিতে পড়বেন। সংকট মোকাবিলায় সরকারকে সহযোগিতা করুন। অন‌্যথায় পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারকে আরও কঠোর অবস্থানে যেতে বাধ্য হবে’।

ঈদকে সামনে রেখে করোনা সংকটে বেতন-ভাতার দাবিতে রাজপথে পোশাক শ্রমিকদের বিক্ষোভে উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তা পরিশোধ করতে মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ‌্য করছি, এখনও অনেক শিল্প কারখানার মালিক শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করেননি। শ্রমিকদের নামে বিক্ষোভ ও অস্থিরতা বিরাজ করছে। প্রতিদিনই শ্রমিকরা রাস্তায় নেমে আসছে, যা সংকটকালে অনাকাঙ্ক্ষিত।

‘আমি গার্মেন্টসহ অন‌্যান‌্য কারখানা মালিকদের অনুরোধ করছি, যারা এখনও বেতন-ভাতা পরিশোধ করেননি অবিলম্বের শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন’।

এমআর/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..










© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com