শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

রাজশাহী বিভাগে একদিনে আক্রান্ত আরও ১৯ জন, মোট ৫০৪

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শুক্রবার, ২২ মে, ২০২০

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৯ জনের করোনা শনাক্ত হওয়ায় আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৫০৪ জনে। শুক্রবার (২২ মে) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিভাগের আট জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৫০৪ জনের। এর মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন ১৫৩ জন। করোনায় প্রাণ গেছে তিনজনের। করোনাজয় করে ঘরে ফিরেছেন ৯৮ জন।

ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য বলেন, বিভাগে করোনার হটস্পট জয়পুরহাট জেলায় সব মিলিয়ে করোনা শনাক্ত হয়েছে ১২৪ জনের। গত ৪৮ ঘণ্টায় এই জেলায় করোনা শনাক্ত হয়েছে আটজনের। জেলার ১১১ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসাধীন। করোনাজয় করে ঘরে ফিরেছেন ৩৩ জন।

বিভাগে দ্বিতীয় সর্বোচ্চ করোনা করোনা শনাক্ত হয়েছে বগুড়ায় ১১৭ জন। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে সাতজনের। এখানকার ২৬ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। করোনাজয় করেছেন বগুড়ার ১৭ জন।

নওগাঁয় বিভাগে তৃতীয় সর্বোচ্চ ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করোনা শনাক্ত হয়েছে তিনজনের। করোনা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন এখানকার চারজন। এরই মধ্যে সুস্থ হয়েছেন ৩৪ জন।

নতুন একজনের করোনা শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় আক্রান্ত দাঁড়াল ৩৩ জনে। এখানকার চার করোনা রোগী হাসপাতালে চিকিৎসাধীন। করোনাজয় করেছেন জেলার আটজন। এ পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন রাজশাহীর একজন।

গত ২৪ ঘণ্টায় করোনা ধরা পড়েনি চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, পাবনা ও সিরাজগঞ্জে। এ পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে ৪৬ জন, নাটোরে ৪৮ জন, পাবনায় ২৬ জন এবং সিরাজগঞ্জে ১৯ জনের করোনা ধরা পড়েছে। করোনাজয় করেছেন চাঁপাইনবাবগঞ্জে দুইজন, সিরাজগঞ্জের তিনজন এবং পাবনায় একজন। একজন করে করোনায় প্রাণ হারিয়েছেন নাটোর ও সিরাজগঞ্জে।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com