সোমবার, ০১ জুন ২০২০, ১০:৪৭ অপরাহ্ন




রাজশাহী বিভাগে একদিনে আক্রান্ত আরও ১৯ জন, মোট ৫০৪

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৮ বার পঠিত




রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৯ জনের করোনা শনাক্ত হওয়ায় আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৫০৪ জনে। শুক্রবার (২২ মে) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিভাগের আট জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৫০৪ জনের। এর মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন ১৫৩ জন। করোনায় প্রাণ গেছে তিনজনের। করোনাজয় করে ঘরে ফিরেছেন ৯৮ জন।

ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য বলেন, বিভাগে করোনার হটস্পট জয়পুরহাট জেলায় সব মিলিয়ে করোনা শনাক্ত হয়েছে ১২৪ জনের। গত ৪৮ ঘণ্টায় এই জেলায় করোনা শনাক্ত হয়েছে আটজনের। জেলার ১১১ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসাধীন। করোনাজয় করে ঘরে ফিরেছেন ৩৩ জন।

বিভাগে দ্বিতীয় সর্বোচ্চ করোনা করোনা শনাক্ত হয়েছে বগুড়ায় ১১৭ জন। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে সাতজনের। এখানকার ২৬ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। করোনাজয় করেছেন বগুড়ার ১৭ জন।

নওগাঁয় বিভাগে তৃতীয় সর্বোচ্চ ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করোনা শনাক্ত হয়েছে তিনজনের। করোনা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন এখানকার চারজন। এরই মধ্যে সুস্থ হয়েছেন ৩৪ জন।

নতুন একজনের করোনা শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় আক্রান্ত দাঁড়াল ৩৩ জনে। এখানকার চার করোনা রোগী হাসপাতালে চিকিৎসাধীন। করোনাজয় করেছেন জেলার আটজন। এ পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন রাজশাহীর একজন।

গত ২৪ ঘণ্টায় করোনা ধরা পড়েনি চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, পাবনা ও সিরাজগঞ্জে। এ পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে ৪৬ জন, নাটোরে ৪৮ জন, পাবনায় ২৬ জন এবং সিরাজগঞ্জে ১৯ জনের করোনা ধরা পড়েছে। করোনাজয় করেছেন চাঁপাইনবাবগঞ্জে দুইজন, সিরাজগঞ্জের তিনজন এবং পাবনায় একজন। একজন করে করোনায় প্রাণ হারিয়েছেন নাটোর ও সিরাজগঞ্জে।

এমআর/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..










© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com