বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম ::
মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন নতুন প্রজন্মের সবাইকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনের ইতিহাস জানাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ‘দাম শুনেই চলে যাচ্ছেন ক্রেতারা’ গাজীপুরে বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বাংলাদেশের সঙ্গে সম্পর্কে পরিবর্তন এনেছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের বক্তব্য দুরভিসন্ধিমূলক: ওবায়দুল কাদের ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভায় মাওলানা রফিকুল ইসলাম খান বউদের ভারতীয় শাড়ি পোড়ালে বর্জনের কথা বিশ্বাস করবো ছয়টি রাজ্যের ভোটাভুটিতে ট্রাম্পের থেকে এগিয়ে বাইডেন জিয়াউর রহমানকে অসম্মান করা মানে স্বাধীনতাকে অস্বীকার করা : মির্জা ফখরুল

শেয়ারবাজারে লেনদেন ফের চালু হচ্ছে

খবরপত্র ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২৪ মে, ২০২০

খবরপত্র প্রতিবেদক : আগামী ৩১ মে থেকে শেয়ারবাজারে লেনদেন ফের চালু হচ্ছে। মহামারী করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণের কারণে দুই মাসের বেশি সময় ধরে বন্ধ থাকার পর শেয়ারবাজারে আাবার লেনদেন চালুর সিদ্ধান্ত নিচ্ছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে আগামী ২৮ মে কমিশন সভায় বসবেন বিএসইসির চেয়ারম্যান ও কমিশনাররা। ওই কমিশন সভায় ৩১ মে থেকে শেয়ারবাজারে লেনদেন চালুর অনুমতি দেয়া হবে।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com