শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

খুশির বদলে মনে আতঙ্ক, ঈদের আমেজ নেই কোথাও

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট সময় সোমবার, ২৫ মে, ২০২০

মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে খুশির বদলে মনে আতঙ্ক, ঈদের আমেজ কোথাও নেই। কোলাকুলি বিহীন এক অন্য রকম ঈদ উদযাপন করছে মুসলমানরা। আতঙ্ক আর দুশ্চিন্তা নিয়ে মসজিদে মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। অন্য বছরগুলোতে ঈদের নামাজ শেষে একজন আরেকজনের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নেয়ার যে দৃশ্য দেখা যেত। মহামারি করোনাভাইরাসের কারণে এবার চিত্র ভিন্ন।

করোনাভাইরাসের সংক্রমনের আতঙ্ক আর দুশ্চিন্তার কারণে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে চারিদিকে আনন্দ-উৎসবে মুখর চিরচেনা সেই চিত্র নেই এবার। এক মাস রোজা রাখার পর খুশির ঈদ এলেও মানুষের মনে নেই আনন্দ। ঈদের খুশির বদলে মনে বিরাজ করছে আতঙ্ক আর নানা দুশ্চিন্তা।

এরআগে, করোনাভাইরাসের সংক্রমনের কারণে শারীরিক দূরত্ব বজায় রাখতে এবার ঈদের নামাজ শেষে কোলাকুলি থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com