বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে আগাম জাতের আনারসের বাম্পার ফলন, ন্যায্য দাম পেয়ে খুশি চাষিরা ধনবাড়ীতে ৬ ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শেরপুরে কানাডা প্রবাসীর জমি বেদখলের অভিযোগে সংবাদ সম্মেলন কালিয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তি মেলা বাকাল মোহাম্মাদিয়া জামে মসজিদের উন্নয়নমূলক কাজের জন্য আর্থিক সহায়তা প্রদান বদলগাছীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম নগরকান্দায় সামাজিক সম্প্রীতি সমাবেশ গরমে স্বস্তি দিতে বাগেরহাটে বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বন্দরে যত্রতত্র পার্কিং,জ্যামে নাকাল জনজীবন, মারাত্মক দুর্ঘটনার আশংকা রায়গঞ্জে চার জয়িতার সাফল্য গাঁথা

ঈদের দিনে রাজধানীর পথশিশু ও ছিন্নমূলদের মাঝে ইসলামী আন্দোলনের খাবার বিতরণ

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট সময় সোমবার, ২৫ মে, ২০২০

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে ঈদের দিন ঈদের জামাতের পর বেলা ১২ টায় রাজধানীর বাইতুল মোকাররম, পল্টন ও জাতীয় প্রেসক্লাব এলাকায় পথশিশু ও ছিন্নমূলদের মাঝে খাবার বিতরণ করা হয়। প্রায় পাঁচ শতাধকি মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, নগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারী জেনারেল মাওলানা নেছার উদ্দিন, ছাত্রনেতা এম হাছিবুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, শ্রমিকনেতা মাওলানা খলিলুর রহমান, আলহাজ্ব আনোয়ার হোসেন, মাওলানা এবিএম জাকারিয়া, আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, মু. হুমায়ূন কবির, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, মাওলানা কামাল হোসাইন, আলআমিন সিদ্দিকী, আখতারুজ্জামান মাহদী প্রমুখ।

মাওলানা গাজী আতাউর রহমান বলেন, অসহায়, অনাহারী ও ক্ষুধার্তদের মুখে খাবার তুলে দেয়া ইসলামের শিক্ষা। রাসূল সা. বলেছেন, ‘যে ব্যক্তি পেটভরে আহার করল, অথচ তার আশপাশের লোকজন অনাহারে ও অর্ধাহারে রাত কাটালো, সে আমার দলভুক্ত নয়’। ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশের দুর্যোগপূর্ণ সময় বিশেষ করে করোনা মহামারীর শুরু লগ্ন থেকে পীর সাহেব চরমোনাই’র নির্দেশে কর্মহীন, অসহায় ও বঞ্চিতদের পাশে থাকার চেষ্টা করছে। ভবিষ্যতেও করে যাবে ইনশাআল্লাহ।

মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। কল্যাণকামীতাই ইসলামের অন্যতম শিক্ষা। তিনি সাধারণ রোগীদের জন্য হাসপাতাল সচল রাখতে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে সরকারের প্রতি আহ্বান জানান।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com