বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
সদরপুরে তিল চাষে কৃষকের আগ্রহ বাড়ছে ভাইস চেয়ারম্যান প্রার্থী এস এ সোহাগ মার্জিত স্বভাবের কারণে জনপ্রিয়তায় এগিয়ে টেংগারচর ইউনিয়ন পরিষদের সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম উদ্বোধন ফরিদপুরে স্থায়ী প্রশস্ত ব্রিজের দাবীতে মানববন্ধন রামগতিতে হরিনাম মহাযজ্ঞে সরকারি কর্মকর্তা-জনপ্রতিনিধিদের মিলনমেলা কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ত্রিমুখী অবস্থান প্রেমের ফাঁদে ফেলে জোরপূর্বক অন্তরঙ্গ ছবি তুলে ভাইরাল করানোর ভয় দেখিয়ে টাকা নিতো মেঘলা শিশুদের নিরাপত্তায় পুলিশ প্রশাসনের ভূমিকা শীর্ষক সভা শ্রীমঙ্গলে আগাম জাতের আনারসের বাম্পার ফলন, ন্যায্য দাম পেয়ে খুশি চাষিরা ধনবাড়ীতে ৬ ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নেত্রকোণায় ধনু নদে নৌকা ডুবে দুইজন নিখোঁজ

নেত্রকোনা প্রতিনিধি :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মে, ২০২০

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার হারাকান্দি এলাকায় ধনু নদে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ডিঙ্গি নৌকা ডুবে দুইজন নিখোঁজ হয়েছেন। ঘটনাটি আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে ঘটেছে। সন্ধ্যে পর্যন্ত তাদের কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ দুইজন হলেন- জেলার মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের নয়াবাজার এলাকার সুশীল চন্দ্র দাস (৫৫) ও শারমীন আক্তার (৪৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার মোহনগঞ্জের গাগলাজোর ইউনিয়নের নয়াবাজার এলাকা থেকে ডিঙ্গি নৌকায় করে ৬জন খালিয়াজুরীর লেপসিয়া যাচ্ছিলেন। নৌকাটি খালিয়াজুরীর হারাকান্দি এলাকায় ধনু নদে পৌঁছার পর মাঝ নদীতে প্রবল স্্েরাত আর ঝড়ো হাওয়ার কবলে পড়ে ডুবে যায়। এ সময় চারজন সাতার কেটে তীরে উঠলেও দুইজন নিখোঁজ হয়ে যান। খবর পেয়ে স্থানীয় লেপসিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও এলাককাবাসী অনেক চেষ্টা করেও নিখোঁজদের সন্ধ্যান পায়নি। সকলের বাড়ি মোহনগঞ্জের নয়াবাজার সংলগ্ন মহব্বত নগর।

লেপসিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. ইউনুস আলী বিশ্বাস নৌকা ডুবি ও নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জানান, ৬জন লোক নৌকায় করে নয়াবাজার থেকে লেপসিয়া যাচ্ছিলেন। পথে নৌকা ডুবিতে দুইজন নিখোঁজ হয়েছেন। ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় জিডি করার প্রস্তুতি চলছে।

এমআইপি/প্রিন্স/এমএফ




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com