বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম ::
নতুন প্রজন্মের সবাইকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনের ইতিহাস জানাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ‘দাম শুনেই চলে যাচ্ছেন ক্রেতারা’ গাজীপুরে বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বাংলাদেশের সঙ্গে সম্পর্কে পরিবর্তন এনেছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের বক্তব্য দুরভিসন্ধিমূলক: ওবায়দুল কাদের ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভায় মাওলানা রফিকুল ইসলাম খান বউদের ভারতীয় শাড়ি পোড়ালে বর্জনের কথা বিশ্বাস করবো ছয়টি রাজ্যের ভোটাভুটিতে ট্রাম্পের থেকে এগিয়ে বাইডেন জিয়াউর রহমানকে অসম্মান করা মানে স্বাধীনতাকে অস্বীকার করা : মির্জা ফখরুল নারীর ক্ষমতায়নে বিশ্বের প্রথম সারির দেশ বাংলাদেশ : ধর্মমন্ত্রী

ইউনাইটেড হাসপাতালে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু

খবরপত্র অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২৭ মে, ২০২০

খবরপত্র প্রতিবেদক : রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডে পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী দগ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন।

বুধবার (২৭ মে) রাত ৯টা ৫৫ মিনিটে আগুনের সূত্রপাত হয়। রাত ১০টা ২০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুনের ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

মারা যাওয়া ৫ জনই পুরুষ রোগী। এ অগ্নিকাণ্ডে আরো বেশ কয়েকজন দগ্ধ হয়েছেন তাদের উদ্ধারের কাজ চলছে। ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান এ খবর নিশ্চিত করেছেন। হাসপাতালের জরুরি বিভাগের পাশে করোনা ইউনিটের জন্য কাজ চলা অংশ ভস্মীভূত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

এদিকে, ইউনাইটেড হাসপাতালে লাগা আগুনের ঘটনায় হতাহতের সংখ্যা কম না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী। ইতোমধ্যে অবশ্য পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com