শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

চিতলমারীতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ৫

একরামুল হক মুন্সী, চিতলমারী (বাগেরহাট):
  • আপডেট সময় শুক্রবার, ২৯ মে, ২০২০

বাগেরহাটের চিতলমারী উপজেলায় সন্ত্রাসী হামলায় মহিলা ও দুই স্কুল শিক্ষার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদের এলাকাবাসি ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ২৮ মে (বৃহস্পতিবার) দুপুর ১২টায় এঘটনা ঘটেছে উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগড়ী গ্রামে।

আহতদের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মামলা মোকদ্দমার পুর্বশত্রুতার জের ধরে একই গ্রামের ভেলু মোল্লার ছেলে নুর ইসলাম (২৫) ও শাহা আলী মোল্লার ছেলে রিয়াদ মোল্লা (২২)র’ নেতৃত্বে অপরিচিত ১০/১২ জনের একটি সন্ত্রসীদল দা, লাঠি, লোহার রড, হাতুড়ী সহ আন্যান্য অস্ত্রনিয়ে অতর্কিতভাবে প্রতিবেশীদের উপর হামলা চালায়।

হামলায় এমরান মোল্লা (২৬), মিনি বেগম (৩৫), স্কুল শিক্ষার্থী ইউসুব আলী(১৬), ইয়াসিন মোল্লা(২০) ও রেজাউল শিকদার(৩৮) গুরুতর আহত হয়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিতলমারী উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসি।

এ ব্যপারে আহত রেজাউল শিকদার জানান, সন্ত্রাসী রিয়াদ মোল্লা ও নুর ইসলাম গংদের বিরুদ্ধে চিতলমারী থানায় নারীও শিশু আপহরণ ধারায় একটি মামলা রয়েছে; মামলা নং-১৩/২৫১। এই মামলার জের ধরে অতর্কিত হামলা চালায়। একই সাথে বাড়িতে থাকা তিনটি মটর সাইকেল এবং একটি ভ্যানগাড়ি ভাংচুর করে ও নিয়ে যায়। পরে ফাঁড়ি থানার পুলিশ তা উদ্ধার করে।

এব্যপারে থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হক জানান, এখনও কোন অভিযোগ আসেনি অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এমএস/প্রিন্স/বাবু




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com