মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস বিপাকে নি¤œ আয়ের মানুষ ঈদুল ফিতর ও নববর্ষের ছুটিতে চায়ের রাজ্যে রেকর্ড সংখ্যক পর্যটক বরিশাল বিএনপি দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত ও স্মরণ সভা নগরকান্দায় মাই টিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান পুরুষ ৪, মহিলা-৪, মারাত্মক ঝুকিপুর্ণ ২২ রশি জমিদার বাড়ি, যেকোন সময় ঘটতে পারে ভয়াবহ দুর্ঘটনা শিবগঞ্জে সরকারি সম্পত্তি দখলদারদের কবল থেকে মুক্ত করার জন্য ভূমি সহকারী কমিশনার অফিসে আবেদন নাজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন সহ মোট ১২ প্রার্থীর মনোনয়ন দাখিল আনন্দপূর্ণ উৎসবমুখর পরিবেশে মনসুর আহমেদ জিন্নার মনোনয়নপত্র জমা আজ মঙ্গলবার হোসেনপুরে অষ্টমী স্নানোৎসব

লক্ষ্মীপুরে শিশুকে বিষাক্ত ইনজেকশন পুশ করে হত্যা চেষ্টা, নারী আটক

বিশেষ প্রতিনিধি, লক্ষ্মীপুর :
  • আপডেট সময় শুক্রবার, ২৯ মে, ২০২০

লক্ষ্মীপুরে দেড় বছরের শিশু হাবিবুর রহমানের শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করার অভিযোগে দায়ের করা মামলায় আসামি খুকি বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২৯ মে) দুপুরে সদর মডেল থানা পুলিশ আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রে জানা গেছে, নাতি হাবিবের শরীরে বিষাক্ত ইনজেকশন দেওয়ার অভিযোগে দাদা লাতু মিয়া বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যায় সদর মডেল থানায় মামলা দায়ের করেন। এতে খুকি বেগম একমাত্র আসামি। রাতেই পুলিশের উপ-পরিদর্শক কামরুজ্জামান নেতৃত্বে অভিযান চালিয়ে সদর উপজেলার চর পার্বতীনগর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। খুকি ওই গ্রামের আবুল কাশেমের স্ত্রী। শিশু হাবিব একই গ্রামের মো. নুর নবীর ছেলে। গত ১১ মে বিকেলে কৌশলে শিশুটিকে ঘরে নিয়ে অভিযুক্ত খুকি তিনটি বিষাক্ত ইনজেকশন পুশ করে। পরে চিৎকার শুনে মা শামছুননাহার শিশুটিকে খুকির ঘর থেকে উদ্ধার করে। ওইদিনই শিশুর দাদি রহিমা বেগম থানায় একটি অভিযোগ করেন। পরে ২৭ মে রহিমা বেগম বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেন।

মামলা সূত্রে জানা যায়, চরপার্বতীনগর গ্রামের লাতু মিয়ার পরিবারের সঙ্গে প্রতিবেশী খুকিদের পারিবারিক বিরোধ চলে আসছে। এরজের ধরে ১১ মে বিকেলে খুকি কৌশলে শিশু হাবিবকে তার ঘরে নিয়ে যায়। একপর্যায়ে খুকি শিশুটির শরীরে ৩টি বিষাক্ত ইনজেকশন পুশ করে। চিৎকার শুনে মা ও বোন গিয়ে খুকির ঘর থেকে শিশুটিকে উদ্ধার করে। এদিকে বিষক্রিয়া হয়ে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে শিশুটি ঢাকা মেডিকেল কলেজের আইসিওতে চিকিৎসাধীন আছে। চিকিৎসকদের বরাত দিয়ে বলা হচ্ছে, দিনদিন শিশুটির অবস্থার অবনতি হচ্ছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, গ্রেপ্তার নারী থানা হেফাজতে আছে। তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে। এছাড়া ইনজেকশনের সিরিঞ্জসহ আলামত জব্দ করা হয়েছে। সেগুলো পরীক্ষার জন্য পাঠানো হবে।

এমএস/প্রিন্স/স্বদেশ




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com