বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে আগাম জাতের আনারসের বাম্পার ফলন, ন্যায্য দাম পেয়ে খুশি চাষিরা ধনবাড়ীতে ৬ ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শেরপুরে কানাডা প্রবাসীর জমি বেদখলের অভিযোগে সংবাদ সম্মেলন কালিয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তি মেলা বাকাল মোহাম্মাদিয়া জামে মসজিদের উন্নয়নমূলক কাজের জন্য আর্থিক সহায়তা প্রদান বদলগাছীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম নগরকান্দায় সামাজিক সম্প্রীতি সমাবেশ গরমে স্বস্তি দিতে বাগেরহাটে বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বন্দরে যত্রতত্র পার্কিং,জ্যামে নাকাল জনজীবন, মারাত্মক দুর্ঘটনার আশংকা রায়গঞ্জে চার জয়িতার সাফল্য গাঁথা

ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৪ হাজার ৫৪৪ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

খবরপত্র নিউজ ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ২৯ মে, ২০২০

খবরপত্র নিউজ ডেস্ক : ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সাড়ে ৪ হাজারেরও বেশি পুলিশ সদস্য করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এরই মধ্যে প্রাণহানি হয়েছে ১৫ জন পুলিশ সদস্যের।

পুলিশ সদর দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ শুক্রবার (২৯ মে) এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে এখন পর্যন্ত ৪ হাজার ৫৪৪ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তাও রয়েছেন। প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মৃত্যুবরণ করেছেন বাহিনীটির ১৫ সদস্য।

তবে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যের প্রতি ৩ জনে ১ জন সদস্য করোনাভাইরাস থেকে সুস্থ হচ্ছেন। এখন পর্যন্ত পুলিশের এক হাজার ৫৬৩ জন সদস্য সুস্থ হয়েছেন। সুস্থ হওয়া বেশিরভাগই পুনরায় কাজে যোগ দিয়েছেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে পুলিশ প্রধান বেনজীর আহমেদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলা হয়, তার ঐকান্তিক প্রচেষ্টা ও নির্দেশনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সর্বোত্তম সেবা নিশ্চিত করায় সুস্থতার হার যেমন বাড়ছে, তেমনি নতুন করে সংক্রমণের সংখ্যা কমছে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com