শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

কুমিল্লায় করোনায় আক্রান্ত আরও ৪০ জন, মুত্যু ১

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শুক্রবার, ২৯ মে, ২০২০

কুমিল্লায় মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে কুমিল্লা জেলায় ভাইরাসটিতে প্রাণহানি হলো ২৪ জনের।

একই সময় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৪০ জন। ফলে ভাইরাসটিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮২১ জনে। আর করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন আরও একজন। এ নিয়ে এখন পর্যন্ত মোট সুস্থ হলেন ১০১ জন।

শুক্রবার (২৯ মে) বিকেল সাড়ে ৫টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীর ৭ জন, মনোহরগঞ্জের ৪ জন, চান্দিনার ৮ জন, আদর্শ সদরের ৪ জন, দাউদকান্দির ৬ জন, তিতাসের ৫ জন, হোমনার ৩ জন, চৌদ্দগ্রামের ২ জন ও ব্রাহ্মণপাড়ার একজন রয়েছেন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com