শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

গোপালগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ১৫ জন

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শনিবার, ৩০ মে, ২০২০

গোপালগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ১৫ জন। ফলে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮৩ জনে। আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন। আর ৫৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শনিবার ( ৩০মে ) সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

ডা. নিয়াজ মোহাম্মদ জানান, আক্রান্তদের মধ্যে মুকসুদপুর উপজেলায় ৮ জন, কোটালীপাড়া উপজেলায় ৩ জন, কাশিয়ানী উপজেলায় ৩ জন ও টুঙ্গিপাড়া উপজেলায় ১ জন রয়েছেন। বেশীরভাগ আক্রান্তরা ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর ও সাভার থেকে গোপালগঞ্জে এসেছেন।

আক্রান্তদের মধ্যে মুকসুদপুরে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক ডাক্তারসহ ৩২ জন, কাশিয়ানী উপজেলায় ৪৮ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় চার চিকিৎসকসহ ২৩ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ২৯ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও একজন নার্সসহ ৩৬ জন রয়েছেন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com