বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ০৫:৩৮ অপরাহ্ন




ক্রিকইনফো’র একাদশে সাকিব

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০
  • ১০৫ বার পঠিত




বর্তমান সময়ের ক্রিকেটারদের নিয়ে এবার স্বপ্নের একাদশ নির্বাচন করেছে ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকইনফো। আর এখানেও জায়গা করে নিয়েছেন বাংলাদেশের পোস্টারবয় সাকিব আল হাসান। একাদশে একমাত্র বাংলাদেশি হিসেবে রয়েছেন সাকিবই।

ক্রিকইনফোর স্বপ্নের এই দলে ইংল্যান্ডের পাঁচ জন, ভারতের চার জন, বাংলাদেশ, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার একজন করে জায়গা পেয়েছে। দলটির অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে কেন উইলিয়ামসনের কাঁধে।

ব্যাটিং উদ্বোধনীতে রোহিত শর্মার সাথে বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপজয়ী দলের সদস্য জেসন রয়কে। ওয়ান ডাউনে আছেন বিরাট কোহলি। উইলিয়ামসনকে রাখা হয়েছে ব্যাটিং অর্ডারের চার নম্বর পজিশনে।

ব্যাটিং অর্ডারে উইকেটরক্ষক হিসেবে জায়গা পাওয়া ইংলিশ জস বাটলারেরও আগে বেন স্টোকস। সাকিব রয়েছেন সপ্তম স্থানে। অলরাউন্ডার হিসেবে স্টোকস ও সাকিব ছাড়াও একাদশে রয়েছেন বিশ্বকাপজয়ী সদস্য ক্রিস ওকস।

বোলারদের মধ্যে রয়েছেন মিচেল স্টার্ক, কূলদীপযাদব ও জাসপ্রিত বুমরাহ। দ্বাদশ খেলোয়াড় হিসেবে স্বপ্নের ওয়ানডে দলে রাখা হয়েছে জোফরাা আর্চারকেও।

ক্রিকইনফোর স্বপ্নের একাদশ :

রোহিত শর্মা (ভারত), জেসন রয় (ইংল্যান্ড), বিরাট কোহলি (ভারত), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), বেন স্টোকস (ইংল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), ক্রিস ওকস (ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), কুলদ্বীপ যাদব (ভারত) ও জাসপ্রিত বুমরাহ (ভারত)। দ্বাদশ খেলোয়াড়: জোফরা আর্চার (ইংল্যান্ড)।

এমআর/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com