বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম ::
নতুন প্রজন্মের সবাইকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনের ইতিহাস জানাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ‘দাম শুনেই চলে যাচ্ছেন ক্রেতারা’ গাজীপুরে বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বাংলাদেশের সঙ্গে সম্পর্কে পরিবর্তন এনেছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের বক্তব্য দুরভিসন্ধিমূলক: ওবায়দুল কাদের ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভায় মাওলানা রফিকুল ইসলাম খান বউদের ভারতীয় শাড়ি পোড়ালে বর্জনের কথা বিশ্বাস করবো ছয়টি রাজ্যের ভোটাভুটিতে ট্রাম্পের থেকে এগিয়ে বাইডেন জিয়াউর রহমানকে অসম্মান করা মানে স্বাধীনতাকে অস্বীকার করা : মির্জা ফখরুল নারীর ক্ষমতায়নে বিশ্বের প্রথম সারির দেশ বাংলাদেশ : ধর্মমন্ত্রী

এসএসসিতে সাফল্যের ধারা বজায় রেখেছে মাইলস্টোন কলেজ

শাহ বুলবুল :
  • আপডেট সময় রবিবার, ৩১ মে, ২০২০

প্রতি বছরের ন্যায় ২০২০ সালেও এসএসসি পরীক্ষার ফলাফলে অসাধারণ সাফল্যের ধারা বজায় রেখেছে রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন কলেজ। এবছর মাইলস্টোন কলেজ থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ১৩৮১ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এবং ১৩৮১ জনই জন পাস করে অর্থাৎ পাসের হার ১০০%। পাসকৃতদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৯৩৫ জন শিক্ষার্থী। জিপিএ-৫ অর্জনের হার ৬৭.৭০%।

উল্লেখ্য, দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠানগুলোর একটি রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন কলেজ শুরু থেকেই এইচএসসি, এসএসসি, জেএসসি এবং পিইসিতে নিয়মিতভাবে সেরা ফলাফল অর্জন করে আসছে। প্রতিটি পরীক্ষায় নিয়মিতভাবে ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখার ব্যাপারে মাইলস্টোন কলেজের অধ্যক্ষ লে. কর্নেল এম. কামালউদ্দিন ভূঁইয়া (অব.) বলেন, আমাদের শিক্ষক/শিক্ষিকা, ছাত্র/ছাত্রী, অভিভাবকগণ সারাবছর কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে পার করেন। অর্থাৎ সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে আমরা পুরো শিক্ষাবর্ষে একসাথে এগিয়ে চলি এবং একটি সেরা ফলাফল অর্জনে সক্ষম হই।

তিনি বলেন, পরীক্ষায় ভালো ফল লাভের পাশাপাশি একজন শিক্ষার্থী যেন ভালো মানুষ হয়ে জীবন গড়তে পারে সে ব্যাপারেও মাইলস্টোন কলেজ সর্বদা সচেষ্ট থাকে। এ জন্য নিয়মিত পড়াশুনার পাশাপাশি সকল প্রকার সহ-শিক্ষা কার্যক্রমে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণ নিশ্চিত করা হয়। অধ্যক্ষ এম. কামালউদ্দিন ভূঁইয়া মাইলস্টোন কলেজ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে আগামীতে প্রতিটি পরীক্ষায় আরও ভালো করার প্রত্যয় ব্যক্ত করেন এবং বৈশ্বয়িক মহামারি করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে শিক্ষার্থীসহ সকলকে নির্দেশিত স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার অনুরুধ জানান।

এমএস/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com