শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

ইতালিতে শহীদ জিয়ার ৩৯তম মৃত্যুবার্ষিকী পালিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি :
  • আপডেট সময় রবিবার, ৩১ মে, ২০২০

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইতালিতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ইতালি বিএনপি।

শনিবার (৩০ মে) ইতালির রোমে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ইতালি বিএনপি শাখার আয়োজিত অনুষ্ঠানে হাজী আব্দুর রাজ্জাকের (সভাপতি, ইতালি বিএনপি) সভাপতিত্বে ও ঢালী নাসির উদ্দিনের (সাধারণ সম্পাদক, ইতালি বিএনপি) সঞ্চলনায় উপস্থিত ছিলেন কামরুজ্জামান রতন (সাংগঠনিক সম্পাদক, ইতালি বিএনপি) সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া ও মিলাদ মাহফিলে অতিথিরা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি গণতান্ত্রিক দল। দলটি দেশ ও জনগণের স্বপক্ষে কাজ করে।

এছাড়া জিয়াউর রহমানের রাজনৈতিক জীবনের বিভিন্ন স্মৃতিচারণ সহ উনার মাগফেরাত কামনা করে। পরে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com