শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম ::
ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল বদলগাছীতে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা কালিয়াকৈরে ‘আমার মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলাদেশ গ্রন্থ’’এর মোড়ক উন্মোচন

ভোলায় আরও ৩ জনের করোনা শনাক্ত, মোট ৪৭

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১ জুন, ২০২০

ভোলায় সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যযানবিদসহ নতুন করে আরো ৩ জনের করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদরে একজন ও লালমোহনে ২ জন রয়েছে।

এ নিয়ে গত এক মাসে ৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। তবে সুস্থ হয়েছেন ৮ জন। বর্তমানে আক্রান্ত আছেন ৩৮ জন। এছাড়াও মৃত্যু হয়েছে একজনের।

সোমবার (১ জুন) নতুন আক্রান্ত পরিসংখ্যানবিদকে জেলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২০ জন। যাদের মধ্যে সুস্থ ৩ জন। দৌলতখান উপজেলায় আক্রান্ত ৪ জন, যাদের মধ্যে সুস্থ ১জন। বোরহানউদ্দিন উপজেলায় আক্রান্ত ৪ জন, এদের মধ্যে সুস্থ ১ জন। লালমোহন উপজেলায় ৭ জন, যাদের মধ্যে সুস্থ ১ জন। চরফ্যাশন উপজেলায় আক্রান্ত ৪ জন, এদের মধ্যে সুস্থ ১। মনপুরা উপজেলায় করোনা আক্রান্ত ৭ জন, যাদের মধ্যে সুস্থ ১ এবং তজুমদ্দিন উপজেলায় একজন আক্রান্ত।

মোট আক্রান্তদের মধ্যে ১১ জন করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছেন এবং বাকিরা নিজ নিজ বাড়িতে চিকিৎসকদের তত্ত্বাবধানে হোম আইসোলেশনে আছেন।

ভোলার সিভিল সার্জন কার্যালয়ের পরিসখ্যানবিদ নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলায় এখন পর্যন্ত ১৮০৫টি নমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে ১২২৮টি রিপোর্ট নেগেটিভ এবং ৪৭টি পজিটিভ। বাকি রিপোর্ট অপেক্ষমান। লালমোহনে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তি মারা গেছেন। এছাড়া সুস্থ হয়েছেন ৮ জন। এখন পর্যন্ত জেলায় হোম কোয়ারেন্টিনে আছেন ৩৪৬ জন। ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ করেছেন ২৬৩৮ জন।

এমএস/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com