শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

রায়পুরে বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

লক্ষীপুর প্রতিনিধি :
  • আপডেট সময় বুধবার, ৩ জুন, ২০২০

লক্ষ্মীপুরের রায়পুরে নূর জাহান (৫৫) নামে এক বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। হাসপাতালে দুইদিন চিকিৎসাধীন থাকার পর বুধবার (৩ জুন) লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। ঘটনাটি ঘটেছে উপজেলার ৭নং বামনী ইউনিয়নের ২নং ওয়ার্ড কাঞ্চনপুর গ্রামের মিয়াজান ডালী বাড়ীতে।

মামলার এজাহার ও নিহতের স্বজনরা জানায়, দীর্ঘদিন ধরে নূর জাহান বেগমের সাথে একই বাড়ীর আবুল কালামের পুত্র এমরানদের সাথে বিরোধ চলে আসছিল। গত ২৪ মে শিশু বাচ্ছাদের নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এমরান নূর জাহান বেগমের মেয়ে মায়াকে বেধড় পিটুনি দেয়। এ ঘটনায় মায়া স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে বিচার চাইতে গেলে সিএনজি চালক ইমরান আরো ক্ষিপ্ত হয়ে নূর জাহান বেগমের উপর হামলা চালায়। এ সময় তাকে বাচাঁতে এগিয়ে আসলে এমরানের এলোপাথাড়ি রডের আঘাতে নিহতের মেয়ে মায়া (২২), পুনম (১৩), রাজু (২৮) গুরুত্বর জখম হয়। ওই দিন তাদের স্থানীয়রা উদ্ধার করে গুরুত্বর আহত ৪ জন রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে। ৩ দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার নূর জাহানকে বাড়ীতে নিয়ে যান স্বজনরা। বুধবার (৩ জুন) দুপুরে নূর জাহানের অবস্থার অবনতি হলে তাকে লক্ষ্মীপুর সিটি হাসপাতালে নেওয়া হলে, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনদের দাবি, নূর জাহান বেগমের মাথায়,পায়ে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জায়গা জমি বিরোধের কারনেই তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রায়পুর থানার (ওসি) তোতা মিয়া গণমাধ্যম কর্মীদের বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএস/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com