বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম ::
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন নতুন প্রজন্মের সবাইকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনের ইতিহাস জানাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ‘দাম শুনেই চলে যাচ্ছেন ক্রেতারা’ গাজীপুরে বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বাংলাদেশের সঙ্গে সম্পর্কে পরিবর্তন এনেছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের বক্তব্য দুরভিসন্ধিমূলক: ওবায়দুল কাদের ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভায় মাওলানা রফিকুল ইসলাম খান বউদের ভারতীয় শাড়ি পোড়ালে বর্জনের কথা বিশ্বাস করবো ছয়টি রাজ্যের ভোটাভুটিতে ট্রাম্পের থেকে এগিয়ে বাইডেন

বগুড়ায় আরও ৪২ জন করোনায় আক্রান্ত

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ৬ শিশুসহ নতুন করে ৪২ জন করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ছয় শিশু, ২৯ জন পুরুষ এবং ৭ জন নারী রয়েছেন।

বৃহস্পতিবার (৪ জুন) রাতে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ থেকে পাওয়া ১৮৮টি নমুনা পরীক্ষার ফলাফলে বগুড়ার ১৬৩টির মধ্যে ২৭টি পজিটিভ ও টিএমএসএস মেডিকেল কলেজ থেকে পাওয়া ৪২টি নমুনা পরীক্ষার ফলাফলে ১৫টি পজিটিভ।

আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ২৮ জন, শেরপুরে ৮ জন, গাবতলীতে দু’জন, ধুনটে দু’জন, শাজাহানপুর ও কাহালুতে একজন করে। বৃহস্পতিবার পর্যন্ত বগুড়ায় মোট আক্রান্ত ৫১৭ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৪৮ জন।

খপ/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com