সোমবার, ০৬ জুলাই ২০২০, ১১:৩১ অপরাহ্ন




করোনার সংক্রমণ রোধে মাঠে নীলফামারী শ্রমিক লীগ

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ৪৩ বার পঠিত




নীলফামারীতে করোনার সংক্রমণ রোধে, ৩য় দিনে মাঠে নেমেছে নীলফামারী শ্রমিক লীগ। করোনা ভাইরাস প্রতিরোধে যানবাহন চালক ও শ্রমিকদের সতর্ক এবং সচেতনতা বৃদ্ধিতে প্রচারণায় জাতীয় শ্রমিক লীগ নীলফামারী জেলা শাখা। সচেতন হউন সতর্ক থাকুন, নিজে সুস্থ থাকুন অপরকে নিরাপদ রাখুন।

নীলফামারী জেলা শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকির নেতৃত্বে। আজ রবিবার ৩য় দিনে শহরের মানিকের মোর, বাদিয়ার মোর, বড়-বাজার, মাছ হাট্টি, গাছবাড়ী, গাবেরতল, টুপামারীসহ শহরের বিভিন্ন যায়গায় বাস, মাইক্রোবাস, অটো, রিক্সা, সিএনজি চালক ও যাত্রীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন নীলফামারী শ্রমিক লীগ।

এসময় নীলফামারী শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকি বলেন। শ্রমিক নীলফামারী লীগের প্রধান উপদেষ্টা নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদের নির্দেশে। আমি আমার সংগঠনের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে। জনসাধারণের মাঝে সতর্ক এবং সচেতনতা মূলক বার্তা পৌঁছে দিচ্ছি। সেই সাথে তাদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করছি।

জনসচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন নীলফামারী শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকি, সাধারণ সম্পাদক আবু তালেব, সাংগঠনিক সম্পাদক, শাহিন আলমসহ সংগঠনের সকল নেতা-কর্মী।

জনসচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন নীলফামারী শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকি, সাধারণ সম্পাদক আবু তালেবসহ সংগঠনের সকল নেতা-কর্মী।

এমআইপি/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..









© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com