September 19, 2020, 11:34 am




সাদেক বাচ্চু গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে

বিনোদন ডেস্ক :
  • Update Time : Wednesday, September 9, 2020
  • 7 Time View




জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে ২ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন। গত রোববার রাতে শ্বাসকষ্ট ও জ্বরের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাতে আইসিইউতে নেয়া হয়। তিনি এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।
ঢামেক হাসপাতালের করোনা ইউনিটের ওয়ার্ড মাষ্টার মোঃ রিয়াজ উদ্দিন অভিনেতা সাদেক বাচ্চুর ব্যাপারে বলেন, তিনি তো করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন। আইসিইউর ২ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। তার প্রচ- শ্বাসকষ্ট হচ্ছে বলে ডাক্তারা জানান। তার সবধরনে পরীক্ষা-নিরীক্ষা করানো হচ্ছে। সব পরীক্ষার রিপোর্ট আসলে বুঝাযাবে তার কী সমস্যা। এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত রোববার সন্ধ্যা থেকেই অস্বস্তি লাগছিলো তার। পরে শ্বাসকষ্ট বাড়তে থাকে। রাত সাড়ে ১১টায় হাসপাতালে ভর্তি করা হয়। অক্সিজেনের সাহায্য শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়। অভিনেতার কোভিড-১৯ পরীক্ষার ফলাফল জানার পর মূল চিকিৎসা শুরু হবে।
সাদেক বাচ্চু বেশ কিছুদিন ধরে অভিনয়ে অনিয়মিত। পাঁচ দশকের লম্বা ক্যারিয়ারে মঞ্চে, বেতারে, টিভিতে, সিনেমায়, সর্বত্র দাপুটে বিচরণ ছিলো তার। নব্বই দশকে এহতেশামের ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের পর সাদেক বাচ্চু জনপ্রিয়তা পান খলনায়ক হিসেবে। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’, ‘জীবন নদীর তীরে’, ‘জোর করে ভালোবাসা হয় না’, ‘তোমার মাঝে আমি’, ‘ঢাকা টু বোম্বে’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘এক জবান’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘মন বসে না পড়ার টেবিলে’, ‘বধূবরণ’, ‘ময়দান’, ‘আমার প্রাণের স্বামী’, ‘আনন্দ অশ্রু’, ‘প্রিয়জন’, ‘সুজন সখি’ ইত্যাদি।




Please Share This Post in Your Social Media

More News Of This Category









© All rights reserved © 2018 NewsFreash
Theme Developed BY ThemesBazar.Com