September 19, 2020, 2:04 pm




হানিফ সংকেতের স্মৃতিতে অভিনেতা কে এস ফিরোজ

বিনোদন ডেস্ক :
  • Update Time : Thursday, September 10, 2020
  • 7 Time View




বরেণ্য অভিনেতা কে এস ফিরোজ গত বুধবার সকাল ৬টা ২০ মিনিটে মৃত্যুবরণ করছেন। মঞ্চ, টিভি ও সিনেমায় তার ছিলো সফল পদচারণা। বেশকিছু বিজ্ঞাপনেও প্রশংসিত অংশগ্রহণ ছিলো তার। তবে কে এস ফিরোজ দারুণ জনপ্রিয় একজন অভিনেতা ছিলেন দর্শকপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে।

‘ইত্যাদি’র শুরুর দিক থেকেই এর নিয়মিত অভিনেতা ছিলেন সদ্য প্রয়াত এ অভিনেতা। তাই তার মৃত্যুতে শোকাহত অনুষ্ঠানটির উপস্থাপক, পরিচালক, লেখক ও প্রযোজক হানিফ সংকেত। শোকাহত ‘ইত্যাদি’র পরিবারও। গত বুধবার কে এস ফিরোজের একটি ছবি পোস্ট করে হানিফ সংকেত তার ভেরিফায়েড পেজে শোক প্রকাশ করেছেন। তিনি ইত্যাদি পরিবারের পক্ষ থেকে শোকবার্তায় লেখেন, ‘‘ইত্যাদি’র শুরু থেকেই অভিনেতা কে এস ফিরোজ ছিলেন ইত্যাদির প্রায় নিয়মিত শিল্পী। গত ৯ সেপ্টেম্বও সকাল ৬টা ২০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গুণী এই অভিনেতার হঠাৎ মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার জন্য মাগফেরাত কামনা করছি।’’
তিনি এই অভিনেতাকে নিয়ে গণমাধ্যমেও নিজের ভালোলাগা ও শ্রদ্ধা প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘ফিরোজ ভাইকে ডাকলেই পাওয়া যেত। তিনি আর ‘ইত্যাদি’ করবেন না, মানতে কষ্ট হচ্ছে। তিনি সত্যিকারের একজন গুণী মানুষ ছিলেন। শুটিংয়ে ৯টায় ডাকলে তিনি ১০ মিনিট আগে এসে বসে থাকতেন। কাজকে ভালোবেসেছে। সময়কে মূল্য দিয়েছেন। জীবন তাকে সাফল্য দিয়েছে।’ এদিকে জানা গেছে, অভিনেতা কে এস ফিরোজকে শেষ ইচ্ছা অনুযায়ী বুধবার বাদ জোহর বনানী সেনানিবাস কবরস্থানে দাফন করা হবে।




Please Share This Post in Your Social Media

More News Of This Category









© All rights reserved © 2018 NewsFreash
Theme Developed BY ThemesBazar.Com