শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

বাফুফে নির্বাচনে সবার মনোনয়নপত্রই বৈধ

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে জমা পড়া ৪৯টি মনোনয়নপত্রই বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। শুক্রবার বিকেলে বাছাইয়ের পর নির্বাচন কমিশন জানিয়েছে, জমা পড়া সব মনোনয়নপত্রই বৈধ। তবে ‍আজ রোববার চূড়ান্ত তালিকা প্রকাশের পরই জানা যাবে বাদল রায়ের মনোনয়ন প্রত্যাহার হয়েছে কি না?

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র উত্তোলনের পর থেকেই প্রত্যাহার শুরু হয়েছে। আজ রোববার চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের পরই জানা যাবে ভোটের মাঠে শেষ পর্যন্ত কারা থাকেন।
সভাপতি পদের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে তিনটি। বর্তমান সভাপতি কাজী মো. সালাউদ্দিনের দুই প্রতিদ্বন্দ্বী বর্তমান কমিটির সহসভাপতি বাদল রায় ও কোচ সফিকুল ইসলাম মানিক। সিনিয়র সহসভাপতি পদে আবদুস সালাম মুর্শেদীর প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ আসলাম। চারটি সহসভাপতি পদের জন্য প্রার্থী ৮ জন। এর মধ্যে বর্তমান কমিটির সহসভাপতি আছেন তিনজন। বাকি ৬ জন এই পদে নতুন। সহসভাপতি পদে কাজী মো. সালাউদ্দিনের প্যানেলে আছেন কাজী নাবিল আহমেদ, আমিরুল ইসলাম বাবু, আতাউর রহমান মানিক ও ইমরুল হাসানা। বাকিরা এখন পর্যন্ত এককভাবেই আছেন। বর্তমান কমিটির সহসভাপতি তাবিথ আউয়াল কোনো প্যানেলে যোগ দেবেন না বলে ঘোষণাই দিয়েছেন। বাকি তিনজন মহিউদ্দিন মহি, শেখ মুহম্মদ মারুফ হাসান ও এসএম আবদুল্লাহ আল ফুয়াদ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com