শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:২৯ অপরাহ্ন




ফেসবুকে দেখা যাচ্ছে প্রেসিডেন্টস কাপের ম্যাচ

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১১ অক্টোবর, ২০২০




করোনাভাইরাসের কারণে সাত মাসেরও বেশি সময় পর বাংলাদেশে মাঠে ফিরতে চলেছে ক্রিকেট। গতকাল রবিবার মিরপুরে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে প্রেসিডেন্ট কাপ। আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ফাইনাল। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সবগুলো ম্যাচই হবে দিবা-রাত্রির। প্রত্যক ম্যাচের জন্য রির্জাভ-ডে রয়েছে।
এই টুর্নামেন্টের ম্যাচগুলো টেলিভিশনে সম্প্রচার করা হবে না। তবে, সরাসরি দেখা যাবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে https://www.facebook.com/bcbtigercricket সরাসরি সম্প্রচার করা হবে ম্যাচগুলো। এছাড়া বাংলাদেশ বেতারে টুর্নামেন্টের ম্যাচগুলোর ধারাবিবরণী শোনা যাবে। এ বছরের মার্চ থেকে করোনাভাইরাসের কারণে দেশের ক্রিকেট থমকে যায়। তাই ক্রিকেটকে ধীরে ধীরে মাঠে ফেরাতে এটি বিসিবির ধারাবাহিক কার্যক্রমের একটি অংশ। টুর্নামেন্টটি বর্তমান পরিস্থিতিতে শীর্ষ স্থানীয় এবং নতুন ক্রিকেটারদের প্রতিযোগিতামূলক পর্যায়ে খেলার ভালো সুযোগ করে দিবে বলে আশা করা হচ্ছে।
তিন দলের অধিনায়কত্বের দায়িত্ব দেয়া হয়েছে যথাক্রমে মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত ও তামিম ইকবালকে। তিনটি দল একে অপরের বিপক্ষে দুবার করে খেলবে। ডাবল লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষ দুটি দল ফাইনাল খেলবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com