মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:২২ অপরাহ্ন




দেখেই মাথা গরম কোহলির

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১২ অক্টোবর, ২০২০




গুগলে ‘রশিদ খান ওয়াইফ’ লিখে সার্চ করলেই ফার্স্ট রেজাল্ট পেজেই দেখানো হচ্ছে অনুষ্কা শর্মার নাম। পরপর কলামে সেখানে প্রথমে রশিদ খানের বিষয়ে অল্প করে লেখা রয়েছে। ম্যারিটাল স্টেটাস ‘ম্যারেড’।
রশিদ খানের স্ত্রী নাকি অনুষ্কা শর্মা। এমনই ‘জবাবে’ শোরগোল পড়ে গেল দুনিয়ায়। অবশ্য অন্য কেউ নয়, এমন জবাব দিয়ে শিরোনামে স্বয়ং গুগল। কোনো মিথ্যা কিংবা অতিকথন নয়, গুগলে ইংরেজিতে ‘রশিদ খান ওয়াইফ’ লিখে সার্চ করলেই চলে আসছে অনুষ্কা শর্মার হাসি মুখের ছবি। অনুষ্কা শর্মা বিরাটের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন প্রায় তিন বছর হতে চলল। বর্তমানে অন্তঃসত্ত্বাও তিনি। তা এমন কিম্ভুতকিমাকার জবাব দেওয়ার অর্থই বা কি! জেনে নেওয়া যাক-
কে রশিদ খান? রশিদ খান একজন সাড়া জাগানো আফগান স্পিনার। জন্ম ১৯৯৮ সালে। বর্তমানে জাতীয় দলের সহ-অধিনায়ক। ভারতের বিরুদ্ধে আফগানিস্তানের প্রথম টেস্ট খেলিয়ে দেশের সদস্য তিনি। বাংলাদেশের বিরুদ্ধে জাতীয় দলকে নেতৃত্বও দিয়েছেন। মাত্র ২০ বছর বয়সে জাতীয় দলকে নেতৃত্ব দিয়ে সর্বকনিষ্ঠ টেস্ট খেলিয়ে দেশের অধিনায়কের মর্যাদাও পান তিনি।
কে অনুষ্কা শর্মা? বলিউডের প্রথমসারির অভিনেত্রী অনুষ্কা শর্মা। পিকে, সুলতান, আয় দিল হ্যায় মুশকিল এর মত বাণিজ্যসফল সিনেমাতেও অভিনয় করেছেন। বছর তিনেক আগে ভারতীয় ক্রিকেট আইকন বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। গত আগস্টেই তিনি ঘোষণা করেন, তিনি সন্তান সম্ভবা।
গুগলে ‘রশিদ খান ওয়াইফ’ লিখে সার্চ করলেই ফার্স্ট রেজাল্ট পেজেই দেখানো হচ্ছে অনুষ্কা শর্মার নাম। পরপর কলামে সেখানে প্রথমে রশিদ খানের বিষয়ে অল্প করে লেখা রয়েছে। ম্যারিটাল স্টেটাস ‘ম্যারেড’। বিয়ের দিনক্ষণের স্থানে বিরাট কোহলির সঙ্গে ২০১৭ র ১১ ডিসেম্বর লেখা রয়েছে। প্রসঙ্গত, কিছুদিন আগেই রশিদ খানকে জিজ্ঞাসা করা হয় প্রিয় বলি অভিনেত্রী কে! রশিদ খানের জবাব ছিল অনুষ্কা শর্মা এবং প্রীতি জিনতা। এর পরেই সেই খবর ভাইরাল হয়ে যায় এবং গুগল নিউজে ট্রেন্ড করতে থাকে। অনেক বেশি মানুষের কাছে সেই খবর পৌঁছনোর পর গুগলে রশিদ খানের স্ত্রী হিসাবে শো করছে অনুষ্কা শর্মাকে। এটা একান্তই গুগলের এলগারিদমের সমস্যা। প্রসঙ্গত, রশিদ খান এখনো বিবাহিত নন। কিছুদিন আগেই আফগান তারকাকে বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হয়। তখন, রশিদ জানিয়েছিলেন, আফগানিস্তান ক্রিকেট বিশ্বকাপ জিতলেই একমাত্র বিয়ে করবেন। ইন্ডিয়ান এক্সপ্রেস




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com