বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৫১ অপরাহ্ন




রিজভীর স্থলে দলের মুখপাত্র প্রিন্স

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০




বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলন করে যেভাবে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বিভিন্ন বিষয়ে দলের অবস্থান ব্যাখ্যা করে আসছিলেন এখন সেই ভূমিকায় দেখা যাবে দলটির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে।

রুহুল কবির রিজভী অসুস্থ হওয়ায় সাংগঠনিক সম্পাদক প্রিন্সকে কেন্দ্রীয় দফতরের অতিরিক্ত দায়িত্ব সাময়িকভাবে পালন করতে বলা হয়েছে। গত সোমবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক পত্রে এই নির্দেশ দেয়া হয়। হার্ট অ্যাটাকের পর রিজভী এখন ঢাকার ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন। চিঠিতে বলা হয়, ‘তিনি (রিজভী) সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে। সৈয়দ এমরান সালেহ প্রিন্স সোমবার দলীয় কার্যালয়ে অফিসও করেছেন।’
এ বিষয়ে জানতে চাইলে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, এটা পূর্ণাঙ্গ কোনো দায়িত্ব না তাই দাপ্তরিকভাবে এটা সংবাদমাধ্যমকে জানানো আমি সংগত মনে করিনা। দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী অসুস্থ থাকায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গত পরশুদিন আমাকে ফোন দিয়ে জানিয়েছেন এবং গত সোমাবার দলের মহাসচিব একটি চিঠি দিয়েছেন। আমি চিঠি নিয়ে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ভাইয়ের সাথে দেখা করে এসেছি এবং দপ্তরে অফিস করেছি। এর আগে প্রিন্স দলের কেন্দ্রীয় সহ-দপ্তর ও সহ প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com