রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন




ঢাকা-১৮ থেকেই শুরু হবে সরকার পতনের আন্দোলন : আমান

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০




ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে জনগণের ভোটাধিকার নিয়ে কোনো তালবাহানা বা কারচুপি হলে এখান থেকেই শুরু হবে সরকার পতনের আন্দোলন। এক নির্বাচনি প্রস্তুতি সভায় গত সোমবার বিকালে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আমানউল্লাহ আমান এই হুশিয়ারি দিয়েছেন। তিনি ওই আসনে উপ-নির্বাচনে বিএনপির প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করছেন। নির্বাচনী প্রচারণার প্রস্তুতি ও কর্মকৌশল নির্ধারণের জন্য ঢাকা মহানগর (উত্তর) বিএনপি নেতৃবৃন্দের সাথে নির্বাচন পরিচালনা কমিটির এই বৈঠক হয়েছে।

আমানউল্লাহ আমান বলেন, আওয়ামী লীগ গোটা বাংলাদেশের নির্বাচনী ব্যবস্থাকে যেভাবে কলুষিত ও কলঙ্কিত করেছে। এই ঢাকা ১৮ থেকে শুরু হবে তা পুনরুদ্ধার করার আন্দোলন। এই নির্বাচনে মানুষের ভোটাধিকার নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না। আমানউল্লাহ আমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা ১৮ আসনের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও পরিচালনা কমিটির সমন্বয়ক আব্দুস সালাম। সভা পরিচালনা করেন দলের সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ফজলুল হক মিলন।
উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে আরো বক্তব্য রাখেন চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাবেক এমপি নাজিমউদ্দিন আলম, মোস্তাফিজুর রহমান বাবুল, সাইফুল আলম নীরব, শহিদুল ইসলাম বাবুল, রাজীব আহসান, আকরাম হোসেন। মোরতাজুল করিম বাদরু, মহানগর বিএনপি নেতৃবৃন্দের মধ্যে মুন্সী বজলুল বাসিত আঞ্জু, আব্দুল আলীম নকি,আতিকুল ইসলাম মতিন,এজিএম শামসুল হক শামসু, সাইফুর রহমান মিহির, মোয়াজ্জেম হোসেন মতি, আতিকুর রহমান আতিক, আক্তারুজ্জামান, মোস্তফা জামান, রেজাউর রহমান ফাহিম, এ বি এম এ রাজ্জাক প্রমুখ। সভা থেকে এই নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে উদ্ভুত যে কোনো পরিস্থিতি মোকাবেলায় জন্য উত্তর বিএনপি নেতৃবৃন্দ যে কোনো ত্যাগ স্বীকারের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com