শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম ::
সুন্দরবনে প্রভাবশালীরা অবৈধ ভাবে লুটছে মৎস্য ভান্ডার হাটহাজারীতে মামুনুল হককে ঠেকাতে চবি গেটে ছাত্রলীগের সড়ক অবরোধ মানুষকে আল্লাহর সাথে পরিচয় করানোর জন্যই চরমোনাই মাহফিল-পীর সাহেব চরমোনাই হিলি সীমান্তে ফেন্সিডিলসহ গ্রেপ্তার-৩ গঙ্গাচড়ায় শিক্ষকদের জেমস বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত পলাশবাড়ী সরকারি খাদ্য গুদামে আমন ধান ও চাল ক্রয়ের শুভ উদ্বোধন শেখ হাসিনার সরকার শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে -ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি পূর্বধলার হত্যা মামলার অন্যতম আসামী গ্রেফতার বোয়ালমারীতে মন্দির থেকে চুরি হওয়া মূর্তি উদ্ধার হিলির কৃতি ফুটবলারদের সাথে পৌর মেয়র চলন্তর মতবিনিময়




এসআই আকবর অবশ্যই ধরা পড়বে: রায়হানের মাকে পররাষ্ট্রমন্ত্রী

সিলেট বুর্রো:
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০




এসআই আকবর অবশ্যই ধরা পড়বে বলে সিলেটে নিহত রায়হানের মা সালমা বেগমকে আশ্বস্ত করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। গত সোমবার বেলা পৌনে ২ টায় নিহত রায়হানের বাড়িতে গিয়ে এ কথা বলেন তিনি। এ সময় মন্ত্রী বলেন- পুলিশও আকবরকে খুঁজছে। তাকে ধরতে ইতিমধ্যে কয়েকটি স্থানে অভিযান চালানো হয়েছে। পুলিশ বসে নেই। তিনি এ সময় নিহত রায়হানের মাকে অভয় দিয়ে বলেন- আন্দোলন করে, পুলিশের উপর হামলা চালিয়ে বিচার হয় না। ন্যায় বিচার নিশ্চিত করতে তিনি পুলিশকে সহযোগিতার কথা বলেন। রায়হানের মা জানান- রায়হানের দাদাও একজন পুলিশ ছিলেন। এতোদিন হয়ে গেলো এখনো কোনো আসামিই গ্রেপ্তার হলো না। এ সময় মন্ত্রীর সঙ্গে সিলেট আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানববন্দরে প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।

রায়হান দুঃখজনক ভাবে মারা গেছে- এতে সবাই দুঃখিত বলে মন্তব্য করেন মন্ত্রী। বলেন- সিলেটের পুলিশ খুবই কনসাস। মামলা মামলার নিয়মে চলবে। একমাত্র আকবর ছাড়া সবাই পুলিশের কাছে রয়েছে।
রায়হান হত্যার বিচার দাবিতে সিলেটে ব্যবসায়ীদের বিক্ষোভ, পুলিশের গাড়িকে ধাওয়া : রায়হান হত্যার বিচার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে সিলেটের রাজপথ। গতকাল মঙ্গলবার সকাল থেকে প্রতিবাদী ব্যানার, ফেস্টুন নিয়ে রাস্তায় নেমে আসেন ব্যবসায়ীরা। এসময় পুলিশের একটি গাড়িকে ধাওয়া দেন তারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com