সোমবার, ১১ জানুয়ারী ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন




রোজিনার সিনেমায় নিরব

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১১ জানুয়ারী, ২০২১




প্রায় ১৪ বছর ধরে অভিনয়ে নেই একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। সর্বশেষ ‘রাক্ষুসী’ নামে একটি সিনেমায় দেখা গিয়েছিল তাকে। ১৫ বছর পর কাজে ফিরছেন সেই নায়িকা। তবে তিনি ফিরছেন পরিচালক হিসেবে। নির্মাণ করতে যাচ্ছেন ২০১৯ সালে সরকারি অনুদানের একটি সিনেমা, যার নাম ‘ফিরে দেখা’। এর আগে নাটক ও টেলিফিল্ম পরিচালনা করলেও এবারই প্রথম সিনেমা নির্মাণ করবেন রোজিনা। আর সেই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ‘আব্বাস’ খ্যাত চিত্রনায়ক নিরব। অভিনয়ের বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন রোজিনা এবং নিরব দুজনেই।
রোজিনা বলেন, ‘ছবিটি নিয়ে বেশ অনেকদিন ধরেই পরিকল্পনা করছিলাম। পরিকল্পনা অনুযায়ী ফেব্রুয়ারি মাস থেকেই গোয়ালন্দে শুটিং শুরু করতে চেয়েছিলাম। কিন্তু ওই অঞ্চলে পৌরসভা নির্বাচনের কারণে সময়টা পিছিয়েছি। আগামী ১ মার্চ থেকে শুটিং শুরু করব, ইনশাহ আল্লাহ।’ চিত্রনায়ক নিরব বলেন, ‘ছবিটির কাহিনি মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে, যার কারণে অন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। এর আগে নায়ক রাজ রাজ্জাক স্যারের পরিচালনায় কাজ করেছি, এবার রোজিনা আপার পরিচালনায় কাজ করতে পারাটাও আমার জন্য বেশ আনন্দের। সবকিছু মিলিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড ছবিটি নিয়ে। মুক্তিযুদ্ধের ছবিতে অভিনয় করতে পারাটা আমার জন্য অনেক বেশি অনুপ্রেরণার হয়ে থাকবে।’
চিত্রনায়িকা রোজিনার নানাবাড়ি গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রাম থেকে ছবিটির শুটিং শুরু হবে। পরিচালনার বাইরে ছবিতে রোজিনা নিজেও অভিনয় করবেন। ছবিতে তার বিপরীতে ইলিয়াস কাঞ্চন অভিনয় করার কথা রয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com