বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম ::
মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন নতুন প্রজন্মের সবাইকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনের ইতিহাস জানাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ‘দাম শুনেই চলে যাচ্ছেন ক্রেতারা’ গাজীপুরে বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বাংলাদেশের সঙ্গে সম্পর্কে পরিবর্তন এনেছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের বক্তব্য দুরভিসন্ধিমূলক: ওবায়দুল কাদের ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভায় মাওলানা রফিকুল ইসলাম খান বউদের ভারতীয় শাড়ি পোড়ালে বর্জনের কথা বিশ্বাস করবো ছয়টি রাজ্যের ভোটাভুটিতে ট্রাম্পের থেকে এগিয়ে বাইডেন জিয়াউর রহমানকে অসম্মান করা মানে স্বাধীনতাকে অস্বীকার করা : মির্জা ফখরুল

দরিদ্র-রোহিঙ্গাদের খাবার পাঠালেন সৌদি বাদশা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

দরিদ্র জনগোষ্ঠী ও রোহিঙ্গাদের জন্য ৩০ হাজার ঝুড়ি খাবার পাঠিয়েছেন সৌদি আরবের বাদশা সালমান বিন আবদুল আজিজ। কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এসব খাদ্য বিতরণ কর্মসূচি সম্পন্ন করেছে। গতকাল রোববার হোটেল ওয়েস্টিনে সৌদি বাদশার দেয়া এসব খাবার বিতরণ প্রকল্প সম্পর্কে জানান সৌদিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রাষ্ট্রদূত জানান, দেশের বিভিন্ন জেলায়, বিশেষ করে কক্সবাজার, ঢাকা, নীলফামারী, যশোর, রাজশাহী ও চট্টগ্রামে এসব খাবার দেয়া হয়েছে। প্রতি পরিবারে চারজন হিসেবে প্রায় এক লাখ ২০ হাজার মানুষ এতে উপকার পেয়েছেন। পরিবারের জন্য নিত্যপ্রয়োজনীয় তেল, চিনি, চালসহ বিভিন্ন উপকরণ ছিল এসব বাস্কেটে। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সৌদি আরব সব সময় বাংলাদেশের পাশে থাকে। তারা বাংলাদেশের রোহিঙ্গা সমস্যা সমাধানেও আমাদের সহায়তা করছে। করোনা কালে বিভিন্ন দেশ অর্থনৈতিক মন্দায় পড়লেও বাংলাদেশের অবস্থা ভালো আছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা ও বন্ধুপ্রতিম এসব দেশের সহায়তার কারণে সেটা সম্ভব হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com