বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
মধুপুরে প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে তাল গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন চৌহালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব স্মরণে স্মৃতি স্তম্ভ মৃত্যুঞ্জয়ী উদ্বোধন রাজশাহীতে অপহৃত দুই বোন উদ্ধার, অপহরণকারী গ্রেফতার পলাশবাড়ীতে অসুস্থ শিশুকে বাঁচাতে সাহায্যের আবেদন জয়পুরহাটের পাঁচবিবিতে মন্দির নির্মাণ ও আলোচনা সভা গজারিয়ায় বাউশিয়া ইউনিয়নে চেয়ারম্যান মিজানুর রহমান এর নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার নগরকান্দায় প্রচার মাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই: মান্না জামায়াত নেতৃবৃন্দের মুক্তির দাবিতে লন্ডনে বিক্ষোভ ই-কমার্সের প্রতারণার দায়িত্ব নিতে হবে বাণিজ্য মন্ত্রণালয়কে : অর্থমন্ত্রী




আ.লীগ নির্যাতনকারী দলে পরিণত হয়েছে: মির্জা ফখরুল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১




আওয়ামী লীগ এখন নির্যাতনকারী দল হিসেবে পরিণত হয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগেও বলেছি আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। বর্তমানে আওয়ামী লীগ অর্থ উপার্জনকারী দল হিসেবে জনগণ থেকে বিচ্ছিন্ন রয়েছে। গতকাল বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মির্জা ফখরুল ইসলাম আরো বলেন, আওয়ামী লীগ সরকার আমলা ও কয়েকজনের ওপর নির্ভর করে টিকে আছে। এই দেশে আমলাদের কোটি কোটি টাকার সম্পদ এখন।
তিনি বলেন, একজন পুলিশের সাব ইন্সপেক্টরের ঢাকা শহরে বাড়ির সংখ্যা ১৮টি, এছাড়া দেশের বাইরেও বাসা আছে। তাহলে একজন এসআইয়ের যদি এই অবস্থা হয় তাহলে গোটা সিস্টেমের কী অবস্থা, এটা আপনারাই চিন্তা করে দেখেন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, আমাদের দাবি একটাই। এই সরকার পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। ঐক্যবদ্ধ হওয়ার জন্য আমরা সব দলের সঙ্গে কথা বলছি। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহসভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com