বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
হিন্দু সম্প্রদায়ের সার্বিক নিরাপত্তায় বিএনপি’র নেতাকর্মীরা মাঠে থাকবেন: মাফরুজা সুলতানা দেনা শোধ না করেই চির বিশ্রামে হৃদয় হামাস ধ্বংসযজ্ঞ থেকে ফিনিক্স পাখির মতোই জেগে উঠবে: খালেদ মেশাল জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে নতুন মন্ত্রিপরিষদ সচিব শেখ আব্দুর রশিদ দাম নিয়ন্ত্রণে চাল আমদানিতে শুল্ক কমানোর চিন্তা করছে সরকার ‘গণমাধ্যম যোগাযোগে ইসলামী মডেল’ গ্রন্থের মোড়ক উন্মোচন সবপক্ষের সাথে আলোচনা করে গণমাধ্যম সংস্কার কমিশন ঘোষণা করা হবে : উপদেষ্টা নাহিদ আবরার ফাহাদ হত্যা : বুয়েটে কী ঘটেছিল ৫ বছর আগে স্বৈরাচার আবার পুনর্বাসন হলে দেশে মানুষ বাস করতে পারবে না : রিজভী

ঢাবির নতুন ভিসি ড. নিয়াজ আহমেদ খান

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নতুন ভিসি হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. নিয়াজ আহমেদ খান। তিনি ঢাবির ৩০তম ভিসি হিসেবে নিয়োগপ্রাপ্ত হলেন। সোমবার (২৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো: শাহাবুদ্দিন তার নিয়োগে সম্মতি দিয়েছেন বলে জানা গেছে।
অধ্যাপক ড. নিয়াজ আহমেদ খান দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশের (আইইউবি) প্রোভিসি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ইউনিভার্সিটি অব অক্সফোর্ড, ইউনিভার্সিটি অব ওয়েলস সোয়ানসি, এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজিতে উচ্চ শিক্ষাগ্রহণ ও গবেষণা করে দীর্ঘ দিন ধরে বাংলাদেশ, থাইল্যান্ড ও যুক্তরাজ্যে অ্যাকাডেমিক ও কার্যকরি ডেভেলপমেন্ট ম্যানেজমেন্টের উন্নয়নে অবদান রাখছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com