বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
হিন্দু সম্প্রদায়ের সার্বিক নিরাপত্তায় বিএনপি’র নেতাকর্মীরা মাঠে থাকবেন: মাফরুজা সুলতানা দেনা শোধ না করেই চির বিশ্রামে হৃদয় হামাস ধ্বংসযজ্ঞ থেকে ফিনিক্স পাখির মতোই জেগে উঠবে: খালেদ মেশাল জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে নতুন মন্ত্রিপরিষদ সচিব শেখ আব্দুর রশিদ দাম নিয়ন্ত্রণে চাল আমদানিতে শুল্ক কমানোর চিন্তা করছে সরকার ‘গণমাধ্যম যোগাযোগে ইসলামী মডেল’ গ্রন্থের মোড়ক উন্মোচন সবপক্ষের সাথে আলোচনা করে গণমাধ্যম সংস্কার কমিশন ঘোষণা করা হবে : উপদেষ্টা নাহিদ আবরার ফাহাদ হত্যা : বুয়েটে কী ঘটেছিল ৫ বছর আগে স্বৈরাচার আবার পুনর্বাসন হলে দেশে মানুষ বাস করতে পারবে না : রিজভী

ড. ইউনূসকে অভিনন্দন জানালেন এরদোয়ান

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২৮ আগস্ট, ২০২৪

প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেব এরদোগান। মঙ্গলবার ড. মুহাম্মদ ইউনূসকে টেলিফোন করে এই অভিনন্দন জানান এরদোয়ান।
প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। এ সময় প্রেসিডেন্ট এরদোয়ান বাংলাদেশের বন্যাদুর্গত এলাকায় জানমালের ক্ষয়ক্ষতিতে শোক প্রকাশ করেন বলে প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে জানানো হয়েছে। এরদোয়ান জানান, বন্যাদুর্গতদের জন্য মানবিক সহায়তা দেবে তুরস্ক। প্রধান উপদেষ্টা মুহাম্মদ ইউনূস এ জন্য তাকে ধন্যবাদ জানান। এরদোয়ান বলেন, বাংলাদেশের পুনর্গঠন প্রচেষ্টায় সহযোগিতা করার জন্য তিনি একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন প্রতিনিধিদল পাঠাবেন। ফোনালাপে এরদোয়ান প্রধান উপদেষ্টাকে তুরস্কে সফরের আমন্ত্রণ জানান। ড. ইউনূস আমন্ত্রণ গ্রহণ করে বলেন, তিনি সুবিধাজনক সময় তুরস্ক সফর করবেন। প্রধান উপদেষ্টাও প্রেসিডেন্ট এরদোগানকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান। এরদোগান আমন্ত্রণ গ্রহণ করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com