শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

আ’লীগ দেশকে ‘শ্মশান বাংলায়’ পরিণত করেছিল: ডা. শফিকুর রহমান

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আওয়ামী লীগ সোনার বাংলা গড়ার কথা বলে বাংলাদেশকে শ্মশান বাংলায় পরিণত করেছিল। একমাত্র আল্লাহ পাকই জালিমদের হাত থেকে বাংলাদেশের মানুষকে মুক্তি দিয়েছেন।
গতকাল বৃহস্পতিবার ঝিনাইদহ শহরের উজির আলী স্কুল মাঠে জেলা জামায়াতে ইসলামী আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেন, বর্তমান অন্তর্র্বতী সরকার আল্লাহ পাকের নিয়ামত। তারা ভুল করলে ধরিয়ে দেব। কিন্তু একগুয়েমি বরদাশত করবো না। শুরু থেকেই এই সরকারকে আমরা সহায়তা করছি। আমাদের নেতাকর্মীরা দেশে শৃংখলা বজায় রাখছে।
তিনি বলেন, ছাত্র জনতার গণআন্দোলনে শেখ হাসিনা ও তার দোসররা পালিয়ে গেলেও ষড়যন্ত্র থেমে নেই। পর্দার আড়াল থেকে হাসিনা ও তার দোসররা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছে।
জামায়াত আমির বলেন, যেই আল্লাহতায়ালা জনগণের বুক থেকে ফ্যাসিস্ট হাসিনাকে সরিয়ে দিয়েছে, সেই আল্লাহই তাদের ষড়যন্ত্র রুখে দেবেন।
তিনি অভিযোগ করে বলেন, আমাদের ১১ জন দায়িত্বশীল নেতাকে শেখ হাসিনা ক্যাঙ্গারুকোর্ট বসিয়ে পাতানো রায়ের মাধ্যমে হত্যা করেছে। এই হত্যার বিচারের জন্য জামায়াত লড়াই করে যাবে।
জামায়াত আমির ডা. শফিকুর রহমান বলেন, সাড়ে ১৫টি বছর আমরা দুঃশাসনের যাতাকলে পিষ্ট হয়ে বাসায় ঘুমাতে পারিনি, অফিসে বসতে পারিনি, আদালতে ন্যায়ের কথা বলতে পারিনি, খুন-গুমের শিকার হয়েছি। মাঠে জঙ্গলে আমাদের কর্মীদের ঘুমাতে হয়েছে। আর ফ্যাসিস্ট সরকারের জুলুমে চোখের পানি এক হয়ে একটা বঙ্গপোসাগরে পরিণত হয়েছে।
তিনি বলেন, বাংলাদেশের মানুষ ফ্যাসিস্ট না, তারা দায়িত্বশীল ও শান্তিকামী। প্রকৃতপক্ষে আ’লীগই ফ্যাসিস্ট ও ষড়যন্ত্রকারী। তারা ক্ষমতায় এসে বার বার ষড়যন্ত্র করেছে। মানুষকে ধোকা দিয়েছে। যারা পালাবো না বলে দম্ভ করেছিল তারা প্রকৃতপক্ষে আল্লাহকে ভয় করতো না। এ জন্য তারা অপকর্ম করে দেশ ছেড়ে পালিয়ে গেছে। তিনি
বলেন, আমাদের বার্তা স্পষ্ট। আমরা এমন এক সমাজ চাই, যে সমাজে কোন বৈষম্য থাকবে না। আমাদের সন্তানরা রাস্তায় নেমেছিল। তারা বলেছিল উই ওয়ান্ট জাস্টিস। আল্লাহ পাক যদি আমাদের দায়িত্ব দেন, তবে আমরা তাদের কথা রাখবো। আমরা ন্যায়ভিত্তিক সমাজ গড়বো, যেখানে কোন যুবকের হাত খালি থাকবে না। সবাই পড়ালেখা শেষ করে চাকরি পাবেন।
ঝিনাইদহ জেলা জামায়াতের আমির অধ্যাপক আলী আজম মোঃ আবু বকরের সভাপতিত্বে সমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোবারক হুসাইন, মাওলানা আজিজুর রহমান, ড. মাওলানা মুজাম্মেল হক, জেলা জামায়াতের সেক্রেটারি জেনারেল অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই, আব্দুল আলীম, আবু তালিব, ড. মাওলানা হাবিবুর রহমান, ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্র শিবিরের সভাপতি এইচ এম আবু মুসা, জেলা ছাত্র শিবিরের সভাপতি মনিরুজ্জামান প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com