বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

প্রচার প্রচারণায় সরব, নৌকা মনোনয়ন প্রত্যাশী মোঃ আব্দুল হাই (নূরী)

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

প্রচার প্রচারণায় সরব, নৌকা মনোনয়ন প্রত্যাশি মোঃ আব্দুল হাই (নূরী)। আসন্ন ইউপি নির্বাচন সামনে রেখে সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার খাষপুখুরিয়া ইউনিয়নে মোঃ আব্দুল হাই নূরী ভোটারের দ্বারে গিয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের বাণী পৌঁছে দি”েছন। তিনি একজন সদা হাস্যজ্বল, ন্যায়পরাণ, পরোপকারী, সমাজসেবক এলাকায় যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। এলাকায় অসহায় গরীবদের সিদ্ধ হস্তে দান করেন। তিনি তাঁর এলাকায় অনেক দিন যাবৎ বিচরণ করছেন, মানুষের সুখ দুঃখের খোঁজ খবর নি”েছন। নৌকা মনোনয়নের বিষয়ে তাঁকে প্রশ্ন করলে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্লিন ইমেজের প্রার্থীকেই মনোনয়ন দিবেন আর আমি অবশ্যই জননেত্রী শেখ হাসিনার প্রত্যাশিত প্রার্থী।
তিনি আরও বলেন, এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ আমাকে সমর্থন দিয়েছেন। তারা আমাকে ভালবাসেন বিধায় আমি ইউপি নির্বাচনে প্রার্থী হয়েছি। আর আমার ইউনিয়নে মাদক নির্মুলের বিষয়ে এক চুল পরিমান ছাড় দিবো না। এলাকার জনগনের নায্য অধিকার ফিরিয়ে দিবো। তাঁকে চুড়ান্ত ফলাফলের বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মনোনিত করলে ইনশাআল্লাহ দিন শেষে আমি আমার খাষপুখুরিয়া ইউনিয়নে বিপুল ভোটে বিজয়ী হবো এটা আমার দৃঢ় বিশ্বাস। রাজনৈতিক জীবনে সে একজন আওয়ামী পরিবারের সন্তান, সে দীর্ঘদিন যাবত চৌহালী উপজেলা কৃষক লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছে। তাছাড়াও সে সাবেক বৃহত্তর মিরকুটিয়া ইউনিয়নের ইউ,পি সদস্য ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com