রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিজয় ছিনিয়ে নিতে ষড়যন্ত্র চলছে: নজরুল ইসলাম খান পতিত আ’লীগ সরকারের কবল থেকে ভিক্ষুকরাও রেহাই পায় নাই : ডা. শফিকুর রহমান জাতির মুক্তির জন্য ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই : তারেক রহমান ব্যবসায়ী ওয়াদুদ হত্যা: সাবেক ডিসি মশিউর সাত দিনের রিমান্ডে ভারতে ‘অবৈধ’ শেখ হাসিনা, এখন কী পদক্ষেপ নেবে ভারত দেশবাসী তারেক রহমানের নেতৃত্বে নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে ফোন নম্বর মুখস্থ থাকাই কাল হলো তোফাজ্জলের? আরও কিছু সংস্কার কমিশন করার পরিকল্পনা আছে : নাহিদ মুসল্লিদের প্রতিরোধের মুখে স্বৈরাচারী হাসিনার নিযুক্ত খতিব রুহুল আমিনের পলায়ন আইন নিজের হাতে তুলে নেয়া দেশের জন্য অশনিসংকেত: অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

দেশে নিরব দুর্ভিক্ষ চলছে কেন্দ্রীয় যুবদল -সহ-সভাপতি জাকির হোসেন নান্নু

শামীম আহমেদ বরিশাল প্রতিনিধি :
  • আপডেট সময় রবিবার, ১৩ মার্চ, ২০২২

কেন্দ্রীয় যুবদল সহ-সভাপতি ও যুবদল ঢাকা বিভাগের টিম প্রধান জাকির হোসেন নান্নু বলেন, আজ সারাদেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির কারনে ৭২/৭৪ সালের মত দূঃভিক্ষ দেখা দেয়ার কারনে হা হা কার করছে। শেখ মুজিব বক্তৃতায় সফলতা দেখাতে পারণেও সেদিন আওয়ামী চোর ও লুঠেরাদের শেখ মুজিব রাষ্ট্র পরিচালনায় ব্যার্থতার কারনে সারাদেশের মানুষের মধ্যে অভাব ও দুঃভিক্ষ ছড়িয়ে পড়েছিল। সেদিন শেখ মুজিব দেশে এনালগ চোর জন্ম দিয়েছিল আর বর্তমানে তার কণ্যা অবৈধ সরকারের প্রধান মন্ত্রী এখন ডিজিটাল চোর জন্ম দেয়ার কারনে তার বেয়াই একাই ২ হাজার কোটি টাকা পাচার করেছে অণ্যদিকে আওয়ামী দোসররা কত হাজার কোটি টাকা পাচার করেছে বুঝে নিতে হবে। নান্নু আরো বলেন রাতের অবৈধ প্রধানমন্ত্রী দেশ চালান না এখন দেশ চালান বিভিন্ন দপ্তরের সেন্ডিকেট বাহিনী যার ফলে সে এখন নিয়ন্ত্রন করতে পারে না। আজ চালের বাজার উর্ধ্বগতি থাকার পরও দেশের কৃষকরা মজুরী পায় না।
আমরা এই সরকারের কাছে কিছু চাই না। আমরা চাই এই সরকারের অবিলম্বে পদত্যাগ। তাই আগামীতে এই মাফিয়া সরকারকে হটিয়ে দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে এদেশে রাজনৈতিক ব্যাক্তিদের নিয়ে দেশ পরিচালনা করার জন্য সকল যুবদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে আন্দোলনের মাঠে থাকার আহবান জানান। রোববার কেন্দ্রীয় কর্মসূচি ঘোষনা অনুযায়ী বরিশাল জেলা (দক্ষিন) ও বরিশাল উত্তর জেলা যুবদলের আয়োজনে নগরীর সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। বরিশাল জেলা (দক্ষিণ) যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে ও জেলাযুবদল সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলুর সঞ্চলনায় এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদ ও (দপ্তর সম্পাদক) কামরুজ্জামান দুলাল,কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাপদক ও বরিশাল জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, এইচ.এম তছলিম উদ্দিন। বিক্ষোভ সমাবেশে আমন্ত্রিত অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ, বরিশাল জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড,আকতার হোসেন মেবুল, বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ। এখানে আরো বক্তব্য রাখেন বরিশাল মহানগর যুবদল ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড মাযহারুল ইসলাম জাহান,বরিশাল উত্তর জেলা যুবদল আহবায়ক সালাউদ্দিন পিপলু, সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ, কবির হোসেন তৌহিদুল ইসলাম উজ্জল সহ যুবদল বিভিন্ন নেতৃবৃন্দ। এর পূর্বে সকাল থেকে দক্ষিণ জেলার বিভিন্ন উপজেলা ও বরিশাল উত্তর জেলার যুবদলের সদস্য ধানের শীষ সহ বিভিন্ন ডিসপ্লে ও ব্যানার মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com