সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম ::
১৬ বছর একটি ফ্যাসিবাদী সরকার বাংলাদেশের মানুষের বুকে জগদ্দল পাথরের মত চেপে বসেছিল-উলিপুরে পথ সভায় কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক লোহাগাড়া উপজেলা ছাত্রদলের ‘রাষ্ট্রকাঠামো গঠনে ৩১ দফা’ নিয়ে কর্মশালা বন্যায় জলাবদ্ধতার কারণে সৃষ্ট দুর্ভোগ নিরসনে সরকারের তৎপরতা নেই: বিএনপি খালেদা জিয়ার বিরুদ্ধে গ্যাটকো মামলার অভিযোগ গঠনের শুনানি পেছালো দুর্বল ৬ ব্যাংককে ১৬৪০ কোটি টাকার সহায়তা মেধাতালিকায় ১৪তম শহীদ আবু সাঈদ বিচারপতিদের অপসারণের ক্ষমতা সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিলের কাছে ফিরল দুর্নীতিতে ফার্স্ট ক্লাস ফার্স্ট শেখ হাসিনা এখন ভারতে পিএইচডি করছেন : রিজভী মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান গণশুনানিতে গ্যাস-বিদ্যুতের দাম ঠিক করবে বিইআরসি : জ্বালানি উপদেষ্টা

তুরস্কে ছুটি কাটিয়ে শুটিংয়ে ফিরছেন ফারিয়া

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তিনি বাংলাদেশের ‘পর্দার আড়ালে’ এবং কলকাতার ‘রকস্টার’ নামের দুই সিনেমার শুটিং শেষ করেছেন। এরপর ক্লান্তি কাটাতে গত ১০ মার্চ তুরস্ক ভ্রমণে যান। সেখান থেকে দেশে ফিরে এসেছেন ২ এপ্রিল। ছুটি কাটিয়ে মন-শরীর চাঙ্গা করে আবারও কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই চিত্রনায়িকা।
জানা গেছে, টানা এক মাসের ছুটি কাটিয়ে ৮ এপ্রিল থেকে নতুন উদ্যমে কাজে ফিরতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। ঈদের জন্য তৈরি হচ্ছে গ্রামীণফোন প্রেজেন্ট ‘দ্য বক্স’ অনুষ্ঠান। এই অনুষ্ঠানের উপস্থাপনা করবেন তিনি। অনেকদিন ধরে অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন নুসরাত ইমরোজ তিশা। এবার তিশা মাতৃত্বকালীন ছুটিতে থাকায় ফারিয়া তার স্থলাভিষিক্ত হবেন। এই শোর শুটিং শেষ করে কলকাতায় যাবেন ফারিয়া। সেখানে ১২-১৪ এপ্রিল তিন জায়গায় তিনটি স্টেজ শোয়ে অংশ নেবেন। এরপর ১৬ থেকে ২০ এপ্রিল কলকাতায় একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিয়া অভিনীত বেশ কিছু সিনেমা। তালিকায় আছে ‘অপারেশন সুন্দরবন’, ‘পাতালঘর’, ‘পর্দার আড়ালে’ ও ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাগুলো। আর কলকাতায় রয়েছে ‘বিবাহ অভিযান ২’ ও ‘ভয়’ সিনেমা দুটি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com