বুধবার, ৩১ মে ২০২৩, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
সাড়ে ১২ হাজার কোটি টাকা ব্যয়ে হবে দ্বিতীয় পদ্মা সেতু পুলিশের অনুমতি নিয়ে কর্মসূচি পালন করতে পারবে অনিবন্ধিত জামায়াত: স্বরাষ্ট্রমন্ত্রী ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ২টি এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন ইসলামী ব্যাংকের ৪টি সেবার উপর কর্মশালা জনাব এম. এম. সাইফুল ইসলাম শাহ্জালাল ইসলামী ব্যাংক উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন নগরীজুড়ে ছেয়ে গেছে পোস্টারে জমে উঠছে ফেসবুক প্রচারণা নগরকান্দায় তালমা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ঢাকা মহানগর দুর্নীতি প্রতিরোধ কমিটি উত্তরা অঞ্চলে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা ‘মুখ ও মুখোশ’ অভিনেত্রী পিয়ারী বেগম আর নেই সীতাকুেন্ডর এয়াকুবনগর ছড়ার বাঁধেই আটকে আছে কৃষি ও পর্যটন শিল্পের উন্নয়ন

আদালতের আদেশ অমান্য করার অভিযোগ

হৃদয় ইসলাম :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

নারায়ণগঞ্জ, সিদ্ধিরগঞ্জ,দক্ষিণ সানাপার, এলাকায়, আদালতের আদেশ অমান্য করে, রাজনৈতিক প্রভাব খাঁটিয়ে ও স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে। রাজউকের নিয়ম নীতি না মেনে জমিতে তৃতীয় তলা একটি বিল্ডিং এর কাজ চালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।
মোঃ আনিছুর রহমান, পিতা- মৃত মাদবর আলী মোল্লা, সাং মিঝমিঝি পশ্চিম পাড়া মাদ্রাসা রোড, ২নং ওয়ার্ড,সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, সিদ্ধিরগঞ্জ অধীন সেঃ মেঃ ২৪৭ নং খোদ্দঘোষপাড়া মৌজাস্থিত; সি,এস ১০৩, এস এ ১১৮, আর. এস ২৪৭ নং খতিয়ানের সি. এস ও এস এ ১৮৯ ও আর. এস ২৩৭ নং দাগের নাল জমি মোট ৪৭ শতাংশ হইতে ৮.৫০ শতাংশের কাতে ৬.০০ শতাংশ সম্পত্তিতে খরিদ সূত্রে মালিক ও ভোগ দখল করে আসছেন।
বিবাদী ১। রেজাউল করিম, ২। নাজমুল হুদা, সর্ব পিতা- মৃত মাদবর আলী মোল্লা, উভয় সাং- সানারপাড় বাস ষ্ট্যান্ড সংলগ্ন ৩নং ওয়ার্ড, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ সম্পর্কে তার আপন বড় ও ছোট ভাইর সাথে জমি জমা নিয়ে বিরোধ চলছে। ভুক্তভুগী জানান ভাই ভাই জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত সমস্যা ভুগছেন। তিনি আইনকে শ্রদ্ধা করে, আদালতে দেওয়ানী মামলা দায়ের করেন। এই মামলায় আদালতের আদেশে সার্বিক পর্যালোচনায় বাদীপক্ষ কর্তৃক দে:কা:বি: আইনের ৩৯ আদেশের ১ বিধি মোতাবেক অস্থায়ী নিষেধাজ্ঞার জারি করেন আদালত।
বিবাদীরা আইনের প্রতি শ্রদ্ধাশীল না হয়ে, আইনকে না মেনে তারা দাপটের সাথে কাজ চালিয়ে যাওয়ার অভিযোগ। গত ২২/০৩/২০২৩ইং মূল মামলা নিষ্পত্তি না পর্যন্ত নালিশী জমিতে স্থিতিবস্থা বজায় রাখার জন্য উভয় পক্ষকে নির্দেশ দেয় আদালত। ফেরদৌসী বেগম সিনিয়র সহকারী জজ, ২য় আদালত নারায়ণগঞ্জ এ আদেশ দেন। ভুক্তভোগীর মা জানান তার ছেলে আনিচুর রহমান একজন প্রবাসী, সেখান থেকে তার মায়ের কাছে টাকা পাঠাতেন।সেই টাকা দিয়ে জমি ক্রয় করেন। তার মা তিন ছেলের নামে জমিটা ক্রয় করেন। রেজাউল করিম,ও নাজমুল হুদা, তার মায়ের কথা এখন অস্বীকার করেন।
এবিষয় মুঠোফোনে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফার কাছে জানতে চাইলে তিনি জানান মূল মামলা নিষ্পত্তি না পর্যন্ত নালিশী জমিতে স্থিতিবস্থা বজায় রাখার জন্য উভয় পক্ষকে নির্দেশ দেয় । তিনি এসআই রাজ্জাককে ঘটনা ঘটনাস্থলে পাঠান এবং নোটিশ টানিয়ে দেয়। বিবাদীকে কাজ না করার নির্দেশ দেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com